জি আর ইনষ্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজ জাতীয়করণের দাবীতে মানববন্ধন

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( রুবেল খান ) : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের ঐতিহ্যবাহী শত বছরের শিক্ষা প্রতিষ্ঠান সোনারগাঁ জি আর ইনষ্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজ জাতীয়করনের দাবীতে মানববন্ধন করেছে ওই স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ। ২২ই অক্টোবর রবিবার সকালে সোনারগাঁ পৌরসভা কার্যালয়ের সামনে এ কর্মসূচি পালন করা হয়।

এ সময় মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন সোনারগাঁও জি আর ইনষ্টিটিউশনের সহকারী প্রধান শিক্ষক কামরুল হাসান, সহাকারী অধ্যাপক মনিরুজ্জামান, নুরুল হক, শফিউল ইসলাম, মো. নজরুল ইসলাম, মো.মনিরুজ্জামান, মজিবুর রহমান, সিনিয়র শিক্ষক স্বপন কুমার সূত্রধর, ইব্রাহিম মিয়া, সামসুল কাইয়ুম, এখলাছুর রহমান, জসীমউদ্দিন সরকার, রঞ্জনা রানী সূত্রধর, লুৎফুন নেছা, অভিভাবক গাজী গিয়াস কামাল, শাহিন আলম ও কামাল হোসেন প্রমূখ।

 বক্তারা বলেন, আমাদের সোনারগাঁও জি আর ইনষ্টিটিউশন ১১৭ বছরের পুরনো একটি শিক্ষা প্রতিষ্ঠান। সরকার ঘোষিত মডেল প্রকল্পে সোনারগাঁও জি.আর.ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজ আওতাভূক্ত। কিন্তু এ প্রতিষ্ঠান জাতীয়করণের বাইরে রেখে এ উপজেলার আরো একটি প্রতিষ্ঠানকে জাতীয়করণের আওতায় আনা হয়েছে। এতে করে এলাকায় অসন্তোষ দেখা দিয়েছে। আমার চাই সরকার ঘোষিত মডেল প্রকল্পের আওতায় এ প্রতিষ্ঠানটি জাতীয়করণ করা হউক।  প্রধানমন্ত্রীর কাছে আমাদের অনুরোধ  এ প্রতিষ্ঠানটিকে জাতীয়করণ ঘোষনা করুন। এ বিষয়ে সোনারগাঁও নির্বাহী কর্মকর্তা মো. শাহিনূর ইসলামের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি দিয়েছে তাঁরা।

add-content

আরও খবর

পঠিত