বন্দর ইউএনও বাসভব‌নে দা‌য়িত্বরত আনসা‌রের মৃত‌্যু

নারায়ণগঞ্জ প্রতি‌নি‌ধি : নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় কর্তব্যরত একজন আনসার সদস্য নিজের শর্টগানের চালা‌নো গুলিতে মৃত‌্যুর কো‌লে ঢ‌লে পড়ার খবর পাওয়া গে‌ছে। সোমবার বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বাসভবনে দায়িত্বরত অবস্থায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন বন্দর থানার ওসি গোলাম মোস্তফা।

এ ঘটনার পর উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লেক্স থে‌কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনসার সদস্য আফজাল হোসেন (২৫) মারা যান বলে হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান। নিহত আফজাল হোসেন চট্টগ্রামের মিরসরাই উপজেলার বাসিন্দা।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, এর আগে বিকেল সাড়ে ৪টার দিকে বন্দর উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তার আবাসিক এলাকার মেইনগেটে কর্তব্যরত অবস্থায় সে তার সার্ভিস শটগান দিয়ে গুলি করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত আনসার সদস্যকে হাসপাতালে নিয়ে যায়। তবে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত ঘোষণা করেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। কারণ নিজ মাথায় গুলি চালানোর আগে ওই কর্মকর্তা বাসভবনের দেয়ালে ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়’ এমন একটি লেখা দেখা গে‌ছে বলে জানান তিনি।

তবে এ বিষয়ে আরও তথ্য সংগ্রহের জন্য পুলিশ তদন্ত করছে। ওসি আরো জানান, কেন সে আত্মহত্যা করেছে তা আমরা জানতে চাই।

বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এ মুহাইমিন আল জিহান সন্ধ্যায় সাংবাদিকদের বলেন, আফজাল বিকেল ৪টার দিকে ডিউটি ​​শুরু করলে আধা ঘণ্টা পর এ ঘটনা ঘটে। সে তার সার্ভিস শটগান দিয়ে নিজেকে গুলি করে। ঘটনার সময় আমি আমার বাসায় ছিলাম না। খবর পেয়ে আমি সেখানে গিয়ে দেখি তার রক্তাক্ত লাশ পড়ে আছে। তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়। একটি গুলির খোসা ও শটগান জব্দ করা হয়েছে।

বিষয়টি তদন্তের জন্য একটি তদন্ত কমিটি গঠন করা হবে বলে জানান, বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এম এ মুহাইমিন আল জিহান।

add-content

আরও খবর

পঠিত