গণমানুষের নেতা নাসিম ওসমানের তনয়া আফরিনের গ্রাজুয়েশন সম্পন্ন

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( সৈয়দ সিফাত আল রহমান লিংকন ) : কঠিন ত্যাগ তিতিক্ষার পরে সাফল্যের সাথে গ্রাজুয়েশন সম্পন্ন করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সর্বাধিক র্নিবাচিত সাংসদ প্রয়াত বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের একমাত্র narayanganjbarta24.comতনয়া আফরিন ওসমান। ২৯ এপ্রিল শনিবার সিক্স সিজন হোটেলে গাউন পড়িয়ে তাকে সংর্বধনা জানানো হয়। এসময় তার সাথে ছিলেন তার মা পারভিন ওসমান ও তার স্বামী ইফতেখাইরুল ইসলাম। মালেয়শিয়ার স্বনামধন্য লিমককউইং বিশ্ববিদ্যালয় থেকে ইন্টেরিয়র আর্কিটেক্ট বিষয়ে তিনি গ্রাজুয়েশন সম্পন্ন করেছেন। তার এই সাফল্যে অভিনন্দন ও শুভ কামনা জানিয়েছেন মা পারভিন ওসমান, স্বামী ইফতেখাইরুল ইসলাম, বড় ভাই আলহাজ্ব আজমেরী ওসমান ও ভাবি সাবরিনা ওসমান জয়া ও পরিবারের অন্যান্য সদস্যরা।

প্রয়াত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা পিতা নাসিম ওসমানের স্মৃতি ঘেরা প্রতিটি মুহূর্ত থেকে শিক্ষা নিয়ে সাফল্যের সাথে এগিয়ে যাচ্ছেন তিনি। ইতোমধ্যে বাবার আদর্শ ও নীতিকে অনুস্রন করে শিক্ষা প্রতিষ্ঠান, মাদ্রাসা, দু:স্থ্যদের সহায়তা সহ বিভিন্ন সমাজ কল্যানমূলক কাজে ব্যাপক সুনাম অর্জন করেছেন। আজকের এই বিশেষ দিনটিতে বাবার শূণ্যতা যেন অপূরনীয়। তাই বাবাকে স্বরণ করে তিনি এক বিবৃতিতে লিখেছেন, এটি আমার জন্য দীর্ঘ পথ ছিল। চার বছর পর নিজেকে একজন ইন্টেরিয়র আর্কিটেক্ট বলতে পারি। সকল প্রশংসা আল্লাহর। ধন্যবাদ আব্বুকে তোমার অনুপ্রেরণার জন্য। যদি এখানে আজ তুমি আমার সাথে থাকতে! তবুও তুমি সবসময়ই আমার হৃদয়ে আছ আব্বু। তোমাদেরও অনুপ্রেরণার জন্য ধন্যবাদ আম্মু ও ইফতেখার।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ-৫ আসনের ইতিহাসে সর্বাধিক বার জাতীয় সংসদ সদস্য হিসেবে নির্বাচিত প্রয়াত জননেতা আলহাজজ্ব নাসিম ওসমানের তৃতীয় মৃত্যু বার্ষিকী  আজ। নারায়ণগঞ্জেরnarayanganjbarta24.com প্রাণপুরুষ সাবেক এই সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ.কে.এম নাসিম ওসমান ২০১৪ সালের এই দিনে ভারতের দেরাদুনে হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন।  তিনি গরিব দুঃখি, মেহনতি মানুষের খুব আপনজন ছিলেন। মহান এই  নেতা নাসিম ওসমানের কাছে যে কোন শ্রেণী পেশার মানুষ তার সমস্যার কথা বলেছেন। আর এই মহান নেতা তাদের সকল সমস্যার কথা মনোযোগ দিয়ে শুনতেন এবং তাৎখনিক তাদের সমস্যা সমাধানের জন্য সংস্লিষ্ট ব্যাক্তিদের নির্দেশ দিতেন। রাজনৈতিক দল হিসেবে নাসিম ওসমান জাতীয় পার্টির হলেও তিনি ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। এই মহান নেতার অকাল মৃত্যুতে নারায়ণগঞ্জ জেলা সহ উপজেলাধীন বন্দরের লাখো মানুষ অভিভাবকহীন হয়ে পড়েছে। একজন জন প্রতিনিধি ছাড়া ও তিনি ছিলেন আধ্যাতিক জগতের মানুষ । আল্লাহ্ রাসুল ভক্ত নাসিম ওসমানকে সকলেই মনে প্রাণে আজও তাকে বিসম্র শ্রদ্ধ্যায় স্বরণ করে।

add-content

আরও খবর

পঠিত