সিদ্ধিরগঞ্জে স্কুল ছাত্রীর বস্তাবন্দি মরদেহ

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে স্বপ্না আক্তার (১৪) নামের এক স্কুলছাত্রীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২ মে) বিকেল ৫ টায় মহানগরের ৭ নং ওয়ার্ডস্থ কদমতলী এলাকার একটি পরিত্যক্ত জায়গা থেকে ওই স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু বকর সিদ্দিক বলেছেন, গত ৩০ এপ্রিল থেকে ওই স্কুলছাত্রী নিখোঁজ ছিলেন। তবে কিভাবে তার মৃত্যু হয়েছে তা এখন বলা সম্ভব না। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ বলা সম্ভব হবে। এ ঘটনায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

নিহত স্বপ্না আক্তার সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকার দেলোয়ার হোসেনের মেয়ে। সে আদমজী এমডব্লিউ স্কুলের ৮ম অষ্টম শ্রেণীর ছাত্রী ছিলেন।

ঘটনাস্থলে থেকে মরদেহ উদ্ধার করা সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) শওকত জামিল বলেন, কদমতলী এলাকার একটি পরিত্যক্ত জায়গাতে ফেলে রাখা ওই বস্তা থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয়রা বস্তাটি খুলে দেখলে এক স্কুলছাত্রীর মরদেহ দেখতে পান। পরে তারা বিষয়টি থানায় জানালে আমি ঘটনাস্থলে এসে ওই স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করি।

add-content

আরও খবর

পঠিত