এমপি শামীম ওসমানকে ছাত্রদল সভাপতি : আসেন দেখি কার কত হেডাম আছে!

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ) আসনের এমপি শামীম ওসমানকে উদ্দেশ্য করে জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি মন্তব্য করে বলেছেন, শামিম ওসমান নির্বাচন আসলে নিজে নিজে বিলাই এর মত মিউ মিউ করে বোরখা পরে পালিয়ে যাওয়ার রাস্তা খোজে আগে নিজেকে সেইফ করেন পরে বিএনপিকে নিয়ে ভাববেন।

আমি জেলা ছাত্রদলের সভাপতি হিসেবে বলতে চাই প্রশাসনকে ব্যবহার না করে রাজপথে আসেন দেখি কার কত হে. . . (ক্ষমতা) আছে। সোমবার দিবাগত রাত সাড়ে ১২টায় এসব মন্তব্য করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার ব্যবহৃত আইডিতে একটি লিখা পোস্ট করেন মশিউর রনি।

সেখানে সরকার দলীয় এমপি শামীম ওসমানকে নিয়ে মন্তব্য করে আরো লিখা হয়েছে, শামিম ওসমান সাহেব চ্যালেঞ্জ করেন বিএনপির জন্য নাকি তারা দুই একজন যথেষ্ট একটু হাসি পাচ্ছে ইদানিং ওনার কথা শোনলে আমার মাঝে মাঝে এমন মনে হয় যে তার মনের ভিতর সব সময় ভয় কাজ করে। narayanganjbarta24

বিগত ১২ বছর আন্দোলন করে আসছি আমার মনে হয় এমন ১২ বছর (এর আগে ১০বছর লিখা ছিলো যা পরিবর্তন করে ১২ বছর দেয়া হয়) ক্ষমতার বাহিরে থাকলে আপনি আওয়ামীলীগ ছেড়ে বিএনপিতে যোগ দিতেন। আমরা শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর আদর্শে গড়া তারেক জিয়ার প্রতিষ্ঠিত সৈনিক।

ছাত্রদল সভাপতি রনি লিখেছেন, আমি আপনাকে চ্যালেঞ্জ করছি না তবে এটা বলছি তারেক জিয়া যখন আমাদের নির্দেশ দিবে তখন সকল জাতীয়তাবাদী শক্তি মাঠে নামবে পৃথিবীর কোনো শক্তি নাই তখন প্রতিহত করার। ইনশাআল্লাহ খুব তাড়াতাড়ি শামিম ওসমান এর জবাব রাজপথে দেয়া হবে।

এ বিষয়ে মুঠোফোনে কথা হলে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল সভাপতি মশিউর রহমান রনি বলেন, আমরা কি শামীম ওসমান কে ভয় পাই। আর আমিতো এ নিয়ে ফেসবুকেও দিয়েছি। ১৭ থেকে ১৮ বছর দল করি, ভয় পেলেতো আর করতাম না।

এদিকে এমন লিখা পোস্ট দেয়ার পর তুমুল সমালোচনা ও তোপের মুখে পড়েছে ছাত্রদল নেতা রনি। সচেতন মহলের মতে, প্রধান রাজনৈতিক দলের একজন ছাত্র নেতৃত্বে দায়িত্বে থাকা অবস্থায় এই ধরনের কান্ডজ্ঞানহীন কর্মকান্ড সুস্থ্য মস্তিষ্কের মানুষের কাজ হতে পারেনা। বক্তব্য পাল্টা বক্তব্য দেয়া যেতেই পারে, তবে একে অপরের প্রতি সম্মানবোধ রেখে। বর্তমান রাজনীতিতে কিছু নেতৃবৃন্দের আক্রোশমূলক আচরণে নবীনদেরকেও ভুল পথের অনুসারী করা হচ্ছে। এ থেকে সকলকেই ফিরে আসা দরকার।

প্রশঙ্গত, রবিবার (৯ সেপ্টেম্বর)  বিকালে ফতুল্লা পাগলা এলাকাস্থ মেরি এন্ডারসনে  বি.আই.ডব্লিউ.টি.এ-এর স্টাফ কোয়ার্টার (১০তলা বিশিষ্ট) ভবন উদ্বোধনকালে নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ) আসনের এমপি শামীম ওসমান বক্তব্যে বলেন, সবাই প্রস্তুত থাকেন। এই লড়াই আওয়ামীলীগের ক্ষমতায় যাওয়ার লড়াই না। এটা দেশ রক্ষা করার লড়াই। জয় আমাদের সুনিশ্চিত। যে যত খেলা খেলুক। বিএনপির বেইল নাই, জামাত বিএনপির বেইল হবে না। ক্ষমতায় শেখ হাসিনাই যাবেন, প্রধানমন্ত্রী হবেন।

তিনি আরও বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন বিএনপির ভয়ে নাকি আওয়ামী লীগ ভীত। এটার আংশিক সত্য। কারণ বিএনপি সারাদেশে বোমাবাজি করে নিরীহ মানুষ হত্যা করেছে। ১৬ জুন আমাদের উপর বোমা হামলা  করেছেন। সে কারণেই আমরা আপনাদের ভয় পাই। জনগন বিএনপিকে ভয় পায়। আগামী নির্বাচনে আসলে এ ঘৃণার জবাব ব্যালটে দিবো। বিএনপি ও জামায়াতকে মোকাবেলা করতে আওয়ামী লীগের এত নেতার প্রয়োজন নাই। এই বিএনপি জামাতের জন্য শাহাজাহান ভাইয়ের নেতৃত্বে আমরা দুই চারজন থাকলেই চলবে।

add-content

আরও খবর

পঠিত