নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে খাঁন মাসুদের দোয়া

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সাংসদ ও জাতীয় পার্টির সাবেক প্রেসিডিয়াম সদস্য বীরমুক্তিযোদ্ধা প্রয়াত নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বন্দর থানা আওয়ামী লীগ নেতা খাঁন মাসুদের আয়োজনে আলোচনা সভা, কোরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১ মে) বাদ জোহর বন্দর ১নং খেয়াঘাটে মিলাদ ও দোয়ার মাধ্যমে নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকী পালন করা হয়।

এ সময় প্রয়াত নাসিম ওসমানের স্মৃতিচারন করে খান মাসুদ বলেন, নাসিম ওসমান একজন বীর মুক্তিযোদ্ধা ও আপাদমস্তক বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী ছিলেন। তিনি শুধু মহান ’৭১-এ প্রত্যক্ষ মুক্তিযুদ্ধই করেননি, ১৯৭৫-এ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যার পর বঙ্গবন্ধুর হত্যার প্রতিশোধ নিতে অংশ নিয়েছিলেন প্রতিরোধ যুদ্ধেও। তার স্মৃতিচারণ করতে গেলে সারাদিন পার হয়ে যাবে। আমি বঙ্গবন্ধুকে দেখিনি। দেখেছি নাসিম ওসমানকে। তিনি সবচেয়ে বেশী ভালোবাসতেন আমাদের বন্দরবাসীকে। বন্দরের এমন কোন বাড়ি নেই যেখানে নাসিম ওসমানের পদচিহ্ন পড়েনি। তিনি ছিলেন মাটি ও মানুষের নেতা। তাকে হারিয়ে আমাদের অপূরনীয় শুন্যতা দেখা দিয়েছে। আল্লাহ তাকে জান্নাত নসিব করুক।

বন্দর উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি শরীফ হাসান চিশতীর সভাপতিত্বে এবং যুবলীগ নেতা ডালিম হায়দারের সঞ্চালনায় দোয়া ও আলোচনায় সভায় উপস্থিত ছিলেন নাসিক ২১ নং ওয়ার্ড কাউন্সিলর মো. শাহীন মিয়া, নাসিক ২২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ গোলাম সারোয়ার সবুজ, হাজীপুর পঞ্চায়েত কমিটির সভাপতি মো. নূর ইসলাম মিয়া, ২২ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মাসুম আহমেদ, ২২নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি মো. শেখ মুমিন, ২১নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সানোয়ার, উত্তর কলাবাগ পঞ্চায়েত কমিটির সভাপতি মো. উজ্জল আহমেদ, আমিন পঞ্চায়েত কমিটির যুগ্ম সম্পাদক খায়রুল আলম সুজন, যুগ্ম সম্পাদক বাপ্পি পাঠান, বন্দর থানা যুবলীগ নেতা হোসেন প্রধান, আজিজুল হক আজিজ, মিলন আহমেদ, শ্রমিক নেতা মো. নয়ন আহমেদ, লাভলু প্রধান, সায়মন খান, আরিফুল ইসলাম অপু, নূর হোসেন মুন্না, আল আমিন খান, মো. কিমন, মো. মাসুদ প্রমূখ।

আলোচনা সভা শেষে নাসিম ওসমানের আত্মার শান্তি কামনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং ওসমান পরিবারের সকলের জন্যে দোয়াসহ মিলাদ এবং মোনাজাত পরিচালনা করা হয়। দোয়া শেষে সকলের মাঝে তোবারক বিতরণ করা হয়।

add-content

আরও খবর

পঠিত