সিদ্ধিরগঞ্জে সাবেক নৌ-কর্তার বাড়িতে ডাকাতি, র্স্বণ ও অস্ত্রসহ গ্রেপ্তার-৩

নারায়ণগঞ্জ বার্তা ২৪ (নিজস্ব প্রতিবেদক) : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সাবেক নৌবাহিনী কর্মকতার বাড়িতে ডাকাতির ঘটনায় ৩জনকে গ্রেপ্তার করেছে জেলা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো: ডাকাতদলের নেতা মো. কামাল গাজী, রফিকুল ইসলাম ওরফে সজিব ও মোঃ আকাশ। এসময় তাদের কাছ থেকে লুণ্ঠিত ০৩ ভরি স্বর্ণ ও ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র ও সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার ( ২৩ এপ্রিল) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ গোলাম মোস্তফা রাসেল। তিনি জানান, সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের চৌকশ কর্মকর্তারা খুবই দক্ষতার সাথে ডাকাতি মালামাল উদ্ধার এবং দল নেতাসহ ৩জনকে গ্রেপ্তার করেছে।

সংবাদ সম্মেলনে নারায়ণগঞ্জ পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল জানান, সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযান পরিচালনা করে গোদনাইল মধুঘর এলাকা হতে আসামী মোঃ রফিকুল ইসলাম ও মোঃ আকাশ দ্বয়কে গ্রেফতার করা হয়। এই আসামীদের দেওয়া তথ্য মতে ঢাকার রামপুরা হতে অভিযান পরিচালনা করে আসামী মোঃ কামাল গাজী কে গ্রেফতার করে তার দেয়া তথ্য মতে লুণ্ঠিত ০৩ ভরি স্বর্ণ উদ্ধার করা হয়। এছাড়া আসামীদের দেয়া তথ্য মতে জালকুড়ি তালতলা ডিএনডি খাল হতে ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র-সরঞ্জাম উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা ঘটনার সত্যতাসহ ০৭ জন জড়িত থাকার কথা স্বীকার করেছে। অন্যান্য আসামী এবং লুষ্ঠিত মালামাল উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে। এছাড়াও ডাকাত দলের নেতা মো. কামাল গাজীর বিরুদ্ধে ০৮টি ডাকাতি এবং আসামী মোঃ রফিকুল ইসলামের এর বিরুদ্ধে ০২টি ডাকাতির মামলা রয়েছে। তাদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৮ এপ্রিল রাত পৌণে ৪টার সময় সিদ্ধিরগঞ্জ থানাধীন জালকুড়ি তালতলা দেওয়ান মঞ্জিলের দ্বিতীয় তলায় হাজী রায়হান উদ্দিন দেওয়ান মুন্নার ফ্লাটের জানালার গ্রিল কেটে অজ্ঞাত ৬/৯ জন ডাকাত দেশীয় অস্ত্র-সস্ত্রের ভয় দেখিয়ে ৫১ ভরি ১১ আনা স্বর্ণ, ০৫টি মোবাইল ফোন, ০১টি ম্যাকবুক এবং নগদ ১০ লক্ষ টাকা ডাকাতি করে নিয়ে যায়। পরবর্তীতে বাদীর অভিযোগের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জ থানার মামলা নং-২৬, তারিখ- ১৮ এপ্রিল, ২০২৪, ধারা- ৩৯৫/৩৯৭ রুজু করা হয়। এর প্রেক্ষিতে তাদরেকে পুলিশ গ্রেপ্তার করে।

add-content

আরও খবর

পঠিত