ফতুল্লায় অর্থ আত্মসাৎ মামলায় রিফাত গ্রেপ্তার

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : ভূঁইগড় এলাকার গরু ব্যবসায়ী সুরুজ্জামানের অর্থ আত্মসাতের মামলায় রিফাত নামে একজনকে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। শনিবার বিকালে তাকে আদালতে পাঠানো হয়েছে। এরআগে তাকে শরিয়তপুর পালং থানা থেকে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা ও ফতুল্লা থানার উপপরিদর্শক ইমরান হোসেন।

ভুক্তভোগীর অভিযোগে জানা গেছে, ফতুল্লার ভূইগড় বাসষ্ট্যান্ড এলাকার মো. রিফাত হোসেন গরু কিনে দেয়ার কথা বলে সুরুজ্জমানসহ বেশ কয়েকজনের ৫৪ লাখ ৪০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। এরপরও নানাভাবে যোগাযোগের চেষ্টা করলে দেই দিচ্ছি বলে একপর্যায়ে রিফাতের আর কোনো হদিস পাওয়া যায়নি। পরে ফতুল্লা মডেল থানায় অভিযোগ দায়ের করা হলে দীর্ঘ ১০মাস পর ফতুল্লা থানা এবং শরিয়তপুর পালং থানা পুলিশের সহায়তায় তাকে গ্রেপ্তার করা হয়। যার এফআইআর নং-৩৬, জি.আর নং-৬৮৭।

ভুক্তভোগী সুরুজ্জামান জানায়, আমিসহ আমার বেশকয়েকজন ব্যবসায়ীক অংশিদার এবং স্থানীয়দের কাছে রিফাত টাকা নিয়ে পলাতক ছিল। তার সাথে অন্যান্য সহযোগী চক্র রয়েছে। তাদের সবকিছু পুলিশকে দিয়েছি। বাকিদেরকেও পুলিশ খোঁজছে। আমার মত অনেকেই রিফাতকে টাকা দিয়ে নি:স্ব হয়ে গেছে। তাই এর উপযুক্ত শাস্তি কামনা করি।

এ বিষয়ে নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের অফিসার ইনচার্জ আসাদুজ্জমান জানান, রিফাতের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ মামলা রয়েছে। পুলিশ আদালতে পাঠালে বিজ্ঞ বিচারিক আদালতের নির্দেশে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

add-content

আরও খবর

পঠিত