এশিয়া ষ্টীল ২য় বিভাগ ক্রিকেট লীগের শেষ ম্যাচে জয় পেল শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমী

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( স্পোটর্স রিপোর্টার ) : সব ভালো তার শেষ ভালো যার। শেষ ম্যাচে জয় নিয়ে শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমী এবারের মত টিকে রইল জেলা ক্রীড়া সংস্থার খেলায়। ৪ জানুয়ারী বুধবার এশিয়া ষ্টীল ২য় বিভাগ ক্রিকেট লীগে তারা ১৫ রানে হারিয়েছে  ক্রিয়েটিভ স্পোর্টিং ক্লাবকে। ওসমানী পৌর স্টেডিয়ামে সকালে টস জিতে শীতলক্ষ্যার অধিনায়ক প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। ৩৭.৫ ওভারে ২০০ রানে তাদের ইনিংসের গুনিকাপাত ঘটে। এ ম্যাচে উভয় দলের ইনিংসে কাকতালীয় ঘটনা ঘটেছে। শীতলক্ষ্যা তাদের ইনিংসে যখন ৭৮ রান তখন উইকেট হারায় ৪টি। পরে ব্যাট করতে নেমে ক্রিয়েটিভও ৫ উইকেট হারায় ৭৮ রানে । ৫ নম্বরে ব্যাট করতে নেমে শীতলক্ষ্যার নিয়াজ ৬১ রান করে দলের ডাগআউটে বসা কর্মকর্তাদের স্বস্তি দেন। তার ইনিংসে ছিল ৫ছক্কা ও ৪ বাউন্ডারি। মেহেদী ৬ বাউন্ডারিতে ৩০, জাভেদ ২ছক্কা ও ১ বাউন্ডারিতে ২৮, শাকিল ৪ বাউন্ডারিতে ২২ রানের সাথে অতিরিক্ত থেকে যোগ হয় ২৯ রান।

ক্রিয়েটিভের রবিন ৩টি, এবং শান্ত, আশিক এবং প্রান্ত ২টি করে উইকেট দখল করেন। ৪০ ওভারে ২০১ রানের টার্গেট সহজ না হলেও কঠিনও ছিলনা। কিন্তু হাতের কাছে থাকা ম্যাচ হাতছাড়া করে ক্রিয়েটিভ। ৭৮ রানে ৫ উইকেট হারিয়ে ম্যাচ হারার পথে হাটতে থাকা ম্যাচে হঠাৎ উত্তেজনা নিয়ে আসেন ৪ নম্বরে নামা জয় এবং ৭ নম্বরে নামা সাব্বির। জয় ১ছক্কা ও ৩ বাউন্ডারিতে করেন ৫৪ রান। সাব্বির আউট হয়েছেন ৪৩ রানে। ইমন করেন ২৪ রান। শেষের দিকে হানিফ ১১ এবং আসলাম ১০ রান করলেও পিছিয়ে থাকে ১৫ রানে। শীতলক্ষ্যার পলাশ ৩টি এবং ফয়সাল, নুর মোহাম্মদ ও সামি ২টি করে উইকেট দখল করেন।

সংক্ষিপ্ত স্কোর :

শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমী : ২০০/১০ (৩৭.৫ওভার)  নিয়াজ-৬১, মেহেদী-৩০, জাভেদ-২৮, শাকিল-২২। অতি :-২৯। রবিন-৩/৩০, শান্ত-২/৩১, আশিক-২/৩৬, প্রান্ত-২/৪৬।

ক্রিয়েটিভ স্পোর্টিং ক্লাব : ১৮৫/১০ (৩৮.৪ওভার) জয়-৫৪, সাব্বির-৪৩, ইমন-২৪, হানিফ-১১, আসলাম-১০। অতি :-১৭। পলাশ-৩/৩৯, ফয়সাল-২/২৬, নুর মোহাম্মদ-২/২৬, সামি-২/৩১।

add-content

Leave a Reply

Your email address will not be published.

আরও খবর

পঠিত