হোসাইনি নগর খাজা গরীবের নেওয়াজ ওরশ কমিটির উদ্যোগে ওয়াজ

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : সুলতানে হিন্দ আতায়ে রাসুল হযরত সৈয়দ খাঁজা গরীবে নেওয়াজ মঈন উদ্দীন চিশতী হাসান ছানজেরী আল আজমিরী (রহ.) এর স্মরণে কাশিপুর হোসাইনি নগর খাজা গরীবের নেওয়াজ ওরশ কমিটির উদ্যোগে ২য় বার্ষিকী ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারী) বাদ আসর কাশিপুর হোসাইনি নগর আল হোসাইনি জামে মসজিদের পূর্ব পাশ্বের মাঠে এ শিক্ষক মোহাম্মদ আল মামুন সঞ্চালনায়। সমাজ সেবক ও খাজা গরীবের নেওয়াজ ওরশ কমিটির সভাপতি, শিকদার বাপ্পী সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আব্দুর রশীদ মোল্লা মুতাওয়াল্লি আল হোসাইনি জামে মসজিদ ও প্রতিষ্ঠাতা ফরাজীকান্দা সালেহিয়া মাদ্রাসা। ওয়াজ ও দোয়া মাহফিল শেষ দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয় এবং সকলের মাঝে তোবারক বিতরন করা হয়।

উক্ত ওয়াজ ও দোয়া মাহফিল প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন, হযরত মাওলানা ক্বারি শাহ্ মোঃ কুতুবুল আজম খান পাঠান, বড় সাহেব জাদা বেজড়া, ভাচরা দরবার শরীফ মুকসুদপুর গোপালগঞ্জ। বিশেষ বক্তা হিসাবে উপস্থিত ছিলেন, মুফতি মাওলানা সালাউদ্দিন সালেহী আরবি প্রবাশাক নবীগঞ্জ মাদ্রাসা, হাফেজ মুফতি মোঃ আবু বকর সিদ্দিকী ইমাম ও খতীব মুন্সিবাড়ি হজরত কুতুব শাহ্ রঃ জামে মসজিদ, মাওলানা মোঃ আবু মুসা, আরবি শিক্ষক ফরাজীকান্দা হাজী সালেহিয়া মাদ্রাসা।

ওয়াজ ও দোয়া মাহফিল সার্বিক পরিচালনায় ছিলেন, হাজী মুহাম্মদ হাসান মোল্লা প্রধান উপদেষ্টা খাজা গরীবের নেওয়াজ ওরশ কমিটি ও অধ্যক্ষ ফরাজীকান্দা সালেহিয়া মাদরাসা। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, কাজী সালাউদ্দিন বিদ্যুৎ
সাধারণ সম্পাদক, খাজা গরীবে নেওয়াজ ওরশ কমিটি সমাজ সেবক ও ব্যবসায়ী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাজমুল হাসান সাজন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক, হাবিবুর রহমান হাবিব মেম্বার ৫নং ওয়ার্ড, জিসান হাযদার উজ্জ্বল মেম্বার ৬নং ওয়ার্ড, মামুনুর রশিদ মামুন, আফজাল হোসেন, মামুন মাদবর, সাব্বির আহামেদ শহিদ, মিঠু ভুইয়া, শহিদ ভুইয়া, শহিদ হোসেন, কবির হোসেন, রবিন খান, আমির ফয়সাল, বাপ্পি চৌধুরী, হাজী সেলিম, বাকের হোসেন, জিল্লুর রায়হান, মোল্লা রবিন, বাবু মাদবর, আঃ মালেক, শরিফ মাদবর, মমিন আলী, আনোয়ার হোসেন, রায়হান হিরু, মজিবুর রায়হান, ইমরান হোসেন ইমু, রকি মাদবর, আব্দুল আউয়াল, ফয়সাল হাছান, বাবুল হাছান, জাকির হোসেন, হিরা সরদার, শাহিন আলী কাদেরী সমাজ সেবক।

আমন্ত্রিত অতিথিদের অভ্যর্থনায় নিয়োজিত ছিলেন, মোঃ জাকির হোসেন, শরিফ কিরন, ডালিম মামুন, শিপলু, আকাশ আহম্মেদ পায়েল, আব্দুল আল মামুন, ফয়সাল হোলেন, কাবিল হোসেন, পাবেল, আরমান, দিপু, হারুন, ছোট রকি, কমল, মোজাম্মেল, কামাল, মানিক, শাকিল, সাইফ আলামিন, দিদার, জানি, হিরা, আলামিন, রাজিব,রামি, রাকিব, আফ্রিদী, আরাবি, আনন্দ, রিফাত, মাহিম, ফাইম রাকিসহ প্রমুখ।

add-content

আরও খবর

পঠিত