হত্যা মামলায় রিমান্ডে মাদক ব্যবসায়ী জুয়েল

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( বন্দর সংবাদদাতা ) : বন্দরের দক্ষিণাঞ্চলের শীর্ষ তথা কুখ্যাত মাদক ব্যবসায়ী জুয়েল ওরফে ফেন্সি জুয়েলকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে থানার ঘারমোড়াস্থ নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

অভিযানে অংশ নেয়া বন্দর থানার সহকারি উপ-পরিদর্শক ইলিয়াস খান জানান, ঘারমোড়া এলাকার খাজা মিয়ার পুত্র জুয়েল ওরফে ফেন্সি জুয়েল দীর্ঘদিন ধরে এলাকায় ফেন্সিডিল, ইয়াবা ও গাঁজাসহ নানা প্রকার মাদকদ্রব্য পাইকারী ও খুচরা বিক্রি করে আসছিল। এসব মাদক বিক্রি নিয়ে অতি সম্প্রতি ওই ঘারমোড়া এলাকার অপরাপর মাদক ব্যবসায়ী সালাউদ্দিন ওরফে চায়না (৫৫)সহযোগীদের হাতে খুন হয়।

এ ব্যাপারে বন্দর থানায় একটি হত্যা মামলা দায়ের হয়। ওই মামলার সন্দেহভাজন হিসেবে ফেন্সি জুয়েলকে থানার অফিসার ইনচার্জ একে.এম শহিন মন্ডলের নির্দেশে আমরা গ্রেফতার করি।

প্রকাশ থাকে যে, কুখ্যাত মাদক ব্যবসায়ী জুয়েল চর ঘারমোড়া এলাকার আহাম্মদ মিয়ার ছেলে নূর মোহাম্মদ ওরফে নূরা কানা, তার মেয়ের জামাতা অপু, ইমরান ওরফে বিয়ার ইমরানসহ প্রায় ডজন খানেক মাদক ব্যবসায়ী কতিপয় বিশেষ পেশাধারীদের শেল্টারে দীর্ঘদিন ধরে মাদকের রমরমা বানিজ্য চালিয়ে আসছে। বিভিন্ন সময়ে মাদক ও অন্যান্য অপরাধে এসব মাদক ব্যবসায়ীরা পুলিশের হাতে একাধিকবার গ্রেফতার হয়ে জেল খাটলেও তাদের শেল্টারদাতারা থাকে ধরা-ছোঁয়ার বাইরে। জুয়েলকে জিজ্ঞাসাবাদের তথ্য উদঘাটন করে শেল্টারদাতাদের নাম সংগ্রহের মাধ্যমে তাদের বিরুদ্ধে আশু কার্যকরি ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছে সচেতন মহল।

রোববার দুপুরে ধৃত ফেন্সি জুয়েলের বিরুদ্ধে মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি শাহিন মন্ডল ৭দিনের রিমান্ডে আদালতে প্রেরন করে।

add-content

আরও খবর

পঠিত