বন্দর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন সুফিয়ান

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন বন্দর উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান। সোমবার (২২ এপ্রিল) দুপুরে প্রত্যাহারের শেষ দিনে জেলা নির্বাচন কর্মকর্তা ও উপজেলা নির্বাচনের রিটার্নিং অফিসার কাজী মো. ইস্তাফিজুল হক আকন্দের কার্যালয়ে মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন করেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন রিটার্নিং অফিসার।

বর্তমানে চেয়ারম্যান পদে নির্বাচন প্রার্থী আছেন বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান এমএ রশিদ, বিএনপির বহিস্কৃত নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মুকুল, জাতীয় পার্টির নেতা ও মুছাপুর ইউনিয়ন পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যান মাকসুদ হোসেন এবং তার ছেলে মাহমুদুল হাসানসহ ৪ জন।

ভাইস চেয়ারম্যান পদে আছেন উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, মো. আলমগীর হোসেন, মোশাঈদ রহমান ও শাহিদুল ইসলাম জুয়েল।

নারী ভাইস চেয়ারম্যান পদের ২ জন হলেন- মাহমুদা আক্তার ও বর্তমান নারী ভাইস চেয়ারম্যান ছালিমা হোসেন।

আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদের সমর্থনে নির্বাচন থেকে সরে দাঁড়ানের ঘোষণা দেন একেএম আবু সুফিয়ান।

এ বিষয়ে তিনি বলেন, বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রণাঙ্গনের বীরমুক্তিযোদ্ধা এম এ রশীদ ভাইয়ের প্রতি শ্রদ্ধা রেখে আমি আসন্ন উপজেলা পরিষদের নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। রশিদ ভাই নির্বাচিত হলে এদেশের মু্ক্িতযোদ্ধারা নির্বাচিত হবে স্বাধীনতা স্বপক্ষের শক্তির মূল্যায়ন হবে।

add-content

আরও খবর

পঠিত