স্মার্ট বাংলাদেশ গড়তে নৌকায় ভোট চাইলেন আনোয়ার হোসেন

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন ‘স্মার্ট বাংলাদেশ’ গড়তে আওয়ামী লীগের প্রতীক নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন। তিনি বলেছেন, আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠেয় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশকে একটি আধুনিক প্রযুক্তিনির্ভর হিসেবে গড়ে তুলতে নির্বাচনে আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা যাদের প্রার্থী দিয়েছেন, তাদের নৌকা মার্কায় ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দেবেন।

রোববার (২৪ ডিসেম্বর) ফতেহপুর ইউনিয়ন ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের আয়োজনে নারায়ণগঞ্জ-২ আসন (আড়াইহাজার) আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নজরুল ইসলাম বাবুর নির্বাচনী উঠান বৈঠকে তিনি একথা বলেন।
তিনি বলেন, অগ্নিসন্ত্রাস করে বিএনপি-জামায়াত নির্বাচন ঠেকাতে পারবে না। মানুষের জীবন যারা কেড়ে নিবেন তাদেরকে বাংলার মানুষ প্রতিহত করবে। আগুন নিয়ে খেলতে গেলে আগুনেই হাত পোড়ে, এটা তাদের মনে রাখা উচিত।

এসময় উপস্থিত ছিলেন, নজরুল ইসলাম বাবু, ফতেহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু তালেক মোল্লা, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফয়সাল মাহমুদ মোল্লা, সাধারণ সম্পাদক আনিছুর রহমান মোল্লা।

add-content

আরও খবর

পঠিত