সোনারগাঁয়ে অপহরণকারী চক্রের ৮ সদস্য আটক

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( সোনারগাঁ প্রতিনিধি )  : সোনারগাঁয়ে  স্বক্রীয় অপহরণকারী মাইক্রোবাস চক্রের ৮ সদস্যকে আটক করেছে পুলিশ। রবিবার (৭ জুলাই) দুপুরে সোনারগাঁ পৌরসভা এলাকায় অবস্থিত শেখ রাসেল ষ্টেডিয়ামের সামনে থেকে বিজয়  হোসেন নামের এক যুবককে অপহরণ করার সময় তার চিৎকারে এলাকাবাসী  এসে অপহরণকারীদের মাইক্রোবাস সহ আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন।  এ ঘটনায় অপহৃত বিজয়ের মা নুরতাজ বেগম বাদি হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেছে।

অপহরণকারীরা হচ্ছে, ফজলে রাব্বি ওরফে রাব্বি (১৯), হমু (২৩), সজিব (২০), ইয়াসিন (২০), আরিফ (২২), মেহেদী হাসান (১৯), রিয়াদ (২৩) ও গাড়ি চালক ফজলুর হক ওরফে ফজল (২৩)।

প্রত্যক্ষদর্শী ও মামলার এজাহার থেকে জানা যায়, সোনারগাঁ পৌরসভার গোয়ালদী গ্রামের গোলজার হোসেনের ছেলে বিজয় হোসেন বাংলাদেশ লোকও কারু শিল্প যাদুঘর ২নং গেটের সামনে পুরাতন হাইস মাইক্রোবাস  (ঢাকা মেট্রো-ট ১১-৯২২৫) গাড়ি থেকে নেমে ফজলে রাব্বি ওরফে রাব্বি একটি ঠিকানা জানতে বিজয় হোসেন ডাকদেয়। বিজয় গাড়ির সামনে গেলে তাকে ধাক্কা দিয়ে গাড়িতে তুলে পালানোর চেষ্টা করে।

এসময় বিজয়ের চিৎকারে আশেপাশের লোক জন ছুটে এসে গাড়িটির গতিরোধ করে অপহরণকারীদের গণপিটুনি দিয়ে আটক করে রাখে। পরে খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশের এস আই আজাদ ঘটনাস্থলে পৌছে অপহরণ করার কাজে ব্যহৃত গাড়ি সহ তাদেগর গ্রেফতার করেন।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান সত্যতা স্বীকার করে বলেন, ৮ অপহরণকারীকে মামলা দিয়ে আদালতে পাঠনো হয়ে।

add-content

আরও খবর

পঠিত