সিদ্ধিরগঞ্জে ৮ লক্ষ টাকার পাটের বস্তা চুরি

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( সিদ্ধিরগঞ্জ সংবাদদতা ) : সিদ্ধিরগঞ্জের শিমরাইলে পরিত্যাক্ত তাজ জুট মিলের ভিতরে মেসার্স মাহমুদা ট্রেডার্স এর গোডাউনে চুরি সংঘটিত হয়েছে। গোডাউন থেকে পাটের তৈরি ১৪ হাজার পিস বস্তা চুরি হয়েছে। যার মূল্য ৮ লাখ ৪০ হাজার টাকা। গত শনিবার রাতে স্থানীয় প্রভাবশালী এক নেতার পালিত ক্যাডার বাহিনী বস্তাগুলো চুরি করেছে বলে অভিযোগ জানায় গোডাউন মালিক মোঃ ইউসুফ।

গোডাউন মালিক মোঃ ইউসুফ জানায়, মডার্ণ গ্রুপের কাছ থেকে ৫ বছরের জন্য শিমরাইল তাজ জুট মিলের পরিত্যাক্ত একটি ভবনে গোডাউন ভাড়া নেয় ইউসুফ মিয়া। তিনি মেসার্স মাহমুদা ট্রেডার্স এর ব্যানারে পাটের তৈরি বস্তার ব্যবসা করেন। মডার্ণ গ্রুপকে নিয়মিত গোডাউন ভাড়া দিয়ে ইউসুফ ব্যবসা করে আসছেন। শিমরাইল এলাকার এক নেতা কিছু দিন ধরে ইউসুফের কাছে গোডাউন ভাড়া চায়। কিন্তু ইউসুফ ওই নেতাকে ভাড়া না দেয়ায় ভিবিন্ন হুমকি প্রদান করে। দীর্ঘদিন ধরেই ওই নেতা পরিত্যাক্ত তাজ জুট মিলের ভিতর আস্তানা বানিয়ে একটি সন্ত্রাসী বাহিনী গড়ে তুলে চাঁদাবাজি ও মাদক ব্যবসা নিয়ন্ত্রনসহ নানা অপকর্ম করছে।

সন্ত্রাসী নেতাকে ভাড়া না দিয়ে মডার্ণ গ্রুপকে ভাড়া দেওয়ার ক্ষোভে ওই নেতার নির্দেশে তার পালিত ক্যাডার সারুলিয়ার সুকরসী এলাকার আনোয়ার হোসেন, আটি ওয়াপদা কলোনীর শাহজাদা, শিমরাইলের সুমন ও কডু মিলে গোডাউন থেকে ৮ লাখ ৪০ হাজার টাকা মূল্যের বস্তা চুরি করেছে বলে ইউসুফের অভিযোগ।

চুরির ঘটনাটি সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস সাত্তারকে মৌখিক ভাবে জানানো হয়েছে দাবি করে ইউসুফ জানান চোরদের বিরুদ্ধে থানায় মামলা করার প্রস্তুতি চলছে।

add-content

আরও খবর

পঠিত