সন্তানদের সংস্কৃতি চর্চায় উদ্বুদ্ধ করুন : পারভীন ওসমান

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : জাতীয় পার্টির প্রেসিডিয়াম মেম্বার পারভীন ওসমান বলেছেন, আপনাদের সন্তানদের সংস্কৃতি চর্চায় উদ্বুদ্ধ করুন। কারণ আপনাদের বাচ্চাদের অনেকেই আছেন যার কন্ঠ ভালো শিল্পি হতে পারবে। কেউ ভালো আবৃত্তি করতে পারে, কেউ ভালো নৃত্য করতে পারে। তাই এই লুকায়িত প্রতিভাবাগুলো সমাজে উপস্থাপন করে বাচ্চাদেরকে এগিয়ে নিয়ে যেতে হবে। তাহলেই আমাদের দেশ আগাবে। গতকাল সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমীর মিলনায়তনে এ স্টার একাডেমীর ২য় বর্ষ উপলক্ষে শুভ চন্দ্র প্রাথমিক শিশু বিদ্যালয়ের ছিন্নমূল শিশুদের মাঝে পোশাক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, কারো পাশে দাঁড়াতে হলে পদ পদবী লাগেনা। আমি যতটুকু পারবো তা নিয়ে আপনাদের পাশে থাকবো। এ স্টার একাডেমীর আয়োজনকে স্বাগত জানিয়ে ছিন্নমূল শিশুদের উজ্জল ভবিষ্যত কামনা করছি। এ শিশুদের যে কোন সমস্যায় অথবা উচ্চশিক্ষা অর্জনে যেকোন সহযোগীতায় আমাকে বলবেন। আমি যথাসাধ্য চেষ্টা করবো।

উদ্বোধকের বক্তব্যে কালাচারাল অফিসার রুনা লায়লা বলেন, এ স্টার একাডেমীর সাথে থাকতে পেরে ভালো লাগছে। আরো ভালো লাগছে আমি এখন পর্যন্ত শামীম স্যার, সেলিম স্যারের সাথেও দেখা করতে পেরেছি। , আজ প্রথম আমি পারভীন ভাবির সাথে এক মঞ্চে থাকতে পারলাম। এতে আমি খুবই আনন্দিত।

তিনি বলেন, আমরা চাই শিল্প মানুষকে ঘিরে রাখুক। তাহলে সকল অপরাধ, মাদক সমাজ থেকে দূর করা সম্ভব। সাংস্কৃতি চর্চা করলে অনেক পরিবর্তন ঘটে। এজন্যই প্রধানমন্ত্রী আজকের এই শিতাতপ নিয়ন্ত্রিত শিল্পপকলা একাডেমী প্রস্তুত করেছে। যেখানে বিকশিত হোক ভালো মানুষের। আমি সংস্কৃতির্চচার জন্য যত সহযোগীতা প্রয়োজন করবো। এই একাডেমীতে উদ্বোধনের বর্ষপূরণ উপলক্ষে ৪দিন ব্যাপী উৎসব আয়োজন করেছি। সকলকে অংশগ্রহন করার জন্য অনুরোধ জানাচ্ছি।

মামুনুর রশিদ সুমনের উদ্যোগে এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক কাউন্সিলর, বীর মুক্তিযোদ্ধা আজহারুল ইসলাম, নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এবং আনন্দ টিভির নারায়ণগঞ্জ প্রতিনিধি সৈয়দ সিফাত আল রহমান লিংকন, ইসদাইর রাবেয়া হোসনে উচ্চ বিদ্যালয়ের সভাপতি সিদ্দিকুর রহমান, দক্ষিণ সিটি করপোরেশন, বংশাল থানা ৩২ নং ওয়ার্ড যুবলীগ সহ সভাপতি শেখ মো. রাসেদ, বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সম্পাদক পরেশ চৌধুরী, জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক রিপন ভাওয়াল, জাতীয় ছাত্র সমাজের মহানগরের সভাপতি শাহ আলম সবুজ, শরীফ হোসেন সহ অন্যান্যরা।

add-content

আরও খবর

পঠিত