শেরপু‌রে যুবলীগ নেতা মোবার‌কের মৃত্যুতে শোকের মাতম

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( শেরপুর জেলা প্রতিনিধি ) : শেরপুর সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের কৃতি সন্তান মরহুম মোবারক হোসেন (৩৮) হার্ট অ্যাটাক হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

যুবলীগ নেতা মোবারক হোসেনের অকাল মৃত্যুতে তার পরিবার-পরিজন, শুভাকাঙ্খী, বন্ধু-বান্ধবসহ লছমনপুর তথা শেরপুরে চলছে শোকের মাতম। তার অকাল মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন শেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ছানোয়ার হোসেন ছানু, জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির রুমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, জেলা যুবলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব, লছমনপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হাই প্রমূখ। তারা তার শোকসন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) দুপুরে নিজ এলাকা লছমনপুরে হার্ট অ্যাটাক করলে দ্রুত তাকে শেরপুর জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি।

মরহুম মনসুর আলীর তৃতীয় সন্তান মোবারক হোসেনের মৃত্যুকালে বয়স হয়েছিল ৩৮ বছর। তিনি মা, স্ত্রী, ৩ সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী, রাজনৈতিক নেতাকর্মী, বন্ধুবান্ধব ও প্রিয়জনদের রেখে গেছেন।

তার মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে এবং শোকের মাতম চলছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বন্ধু-বান্ধব রাজনৈতিক নেতা-কর্মীসহ সকলে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন। মরহুমের রুহের মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এরআগে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, মঙ্গলবার রাত সাড়ে ৮টায় লছমনপুর জামতলা মোড়স্থ মাঠে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।

add-content

আরও খবর

পঠিত