র‌্যাবের জালে টেনশন ও ডেভিল এক্সো গ্রুপের ১৭ সদস্য

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে টেনশন ও ডেভিল এক্সো নামে কিশোর গ্যাং গ্রুপের ১৭ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব -১১। এসময় তাদের দেয়া তথ্যে দেশীয় অস্ত্র, টাকা ও মোবাইল উদ্ধার করা হয়। দুপুরে আদমজী র‌্যাব-১১ এর সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান মেজর সানরিয়া চৌধুরী। রোববার রাতে মিজমিজি মাদ্রাসা রোড কবরস্থান এলাকা থেকে টেনশন গ্রুপের ৬ জন ও ডেভিল এক্সো গ্রুপের ১১জনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলঃ টেনশন গ্রুপ লিডার মিজমিজি দক্ষিন পাড়ার শফিকুল ইসলামের ছেলে রাইসুল ইসলাম সীমান্ত, এবং সদস্য হুমায়ুন হোসেন, সাজ্জাদ হোসেন, রাব্বি ও প্রিতম ওরফে রোবায়েতি ইসফাক। ডেভিল এক্সো গ্রুপ লিডার সারিব এবং সদস্য আশিক, নাঈম তুহিন হোসেন রোসমান, শাহাদৎ, সৌরভ, মাহিন, তুষার, সৌরভ ও আরিফ।

তিনি জানান, গ্রেপ্তারকৃত টেনশন গ্রুপ ও ডেভিল এক্সো গ্রুপ লিডাররা স্কুল,কলেজ ছাত্রদেরকে মাদক সেবনের প্রলোভন দেখিয়ে তাদের গ্রুপের সদস্যদের করে। পরে এলাকায় দেশীয় অস্ত্র নিয়ে রাস্তার চলাচলরত পথচারী, বিভিন্ন ব্যবসা-প্রতিষ্ঠান, মালবাহী ও যাত্রীবাহি পরিবহণে চাঁদাবাজি ও ছিনতাই করে। তাদের হিংস্রতা,অত্যাচার ও নির্যাতনের ভয়ে প্রতিবাদ করতে সাহস পায় না এলাকাবাসী। তাদের বিরুদ্ধে থানায় হত্যা ও ধর্ষণ সহ একাধিক মামলা রয়েছে।

add-content

আরও খবর

পঠিত