রূপগঞ্জে পুলিশ পরিচয়ে ডাকাতি

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় পুলিশ পরিচয়ে সড়কে গাড়ি থামিয়ে ডাকাতির অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (২৩ জানুয়ারি) ভোর সাড়ে চারটার দিকে সুলতানা কামাল সেতু ও তারাব বিশ্বরোড মোড়ের মাঝামাঝি স্থানে এই ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার (গ সার্কেল) আবির হোসেন বলেন, এই ঘটনায় রূপগঞ্জ থানায় একটি মামলা হয়েছে।

ভুক্তভোগী তরুণী ফাহিমা বলেন, তার স্বামী মো. আলম আমিন সৌদি প্রবাসী। তিনি ছয় মাস ৫ বছর বয়সী সন্তানকে নিয়ে স্বামীর সাথে সেখানে ছিলেন। মঙ্গলবার রাত আড়াইটার দিকে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন তিনি ও তার সন্তান। তাদের বিমানবন্দর থেকে প্রাইভেট কারে করে নিতে আসেন তার আত্মীয়-স্বজনরা।

এয়ারপোর্ট থেকে চাঁদপুরে গ্রামের বাড়িতে ফেরার পথে ডেমরার সুলতানা কামাল সেতু পার হওয়ার পর তারাব বিশ্বরোড মোড়ের আগে সিগন্যাল দিয়ে আমাদের গাড়ি থামায় ৮-১০ জনের একটি দল। তারা নিজেদের পুলিশ পরিচয় দিয়ে আমাদের পাসপোর্ট চেক করতে চায়। পরে তারা আমাদের গাড়ির ভেতরে বসিয়ে রেখে ব্যাগগুলো ছিনিয়ে নেয়। পরে চেকিং এর কথা বলে ব্যাগের ভেতরে থাকা স্বর্ণালঙ্কার, টাকা নিয়ে গাড়িতে করে চলে যায় তারা।

এই বিষয়ে পুলিশ কর্মকর্তা আবির হোসেন বলেন, ভুক্তভোগীদের দেওয়া তথ্যমতে, এই ঘটনার সাথে যুক্ত লোকজন নিজেদের পুলিশ পরিচয় দিয়েছে এবং তাদের পরনে রিফেøক্টিং ভেস্ট ছিল। পুলিশ বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত করছে। আসামিদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

add-content

আরও খবর

পঠিত