যুবলীগ নেতা মিজানের নিন্দা প্রকাশ

নারায়ণগঞ্জ বার্তা ২৪: গত ১৪ জানুয়ারী রবিবার  পত্রিকার প্রথম পাতায় পশ্চিম মাসদাইর এলাকায় সোর্স রমু, মিজানুর রহমান মিজান ও ছোট মিজানের শেল্টারে লাকায় মাদক বিক্রি চলছে শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। যাহা আমাকে ব্যথিত করে, আমি উক্ত মিথ্যা সংবাদটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

মিজান বলেন, কতিপয় কিছু লোকের কাছ থেকে সুবিধা নিয়ে একটি চক্র দীর্ঘদিন ধরেই আমার নামে নানা রকম মিথ্যাচার সহ পত্রিকায় দফায় দফায় সংবাদ প্রকাশ করে চলছে। কি উদ্দেশ্যে তারা তিলকে তাল বানিয়ে আমার বিরুদ্ধে মিথ্যাচারে মেতে উঠেছে তা আমার বোধগম্য নয়।আমি কারও সম্মানহানী করতে চাইনা। কিন্তু বর্তমানে পুলিশ প্রশাসন অনেক সক্রিয়। কেউ অন্যায় করে রেহাই পায়না। আমিতো সাধারণ একজন যুবলীগ কর্মী। যেখানে মন্ত্রী-এমপিরা জবাবদিহি করতে হয় সেখানে আমি যুবলীগ কর্মী কিভাবে অন্যায় করে পার পাই।

বৃহত্তর মাসদাইরবাসী সহ প্রশাসন জানে যে কোন সময়ের চেয়ে মাসদাইর এখন মাদক ও সন্ত্রাসমুক্ত। কারণ মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে আমাদের শ্রদ্ধেয় নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি এ,কে,এম শামীম ওসমান দফায় দফায় মাসদাইর এসেছেন ও উন্নয়নের বিভিন্ন কর্মকান্ড উদ্বোধন করেছেন। তিনি সবসময়ই অন্যায় কাজের বিরুদ্ধে। আমি মিজানুর রহমান মিজান তার একজন কর্মী আমিও অন্যায়ের বিরুদ্ধে ছিলাম এবং আছি সবসময়।

add-content

আরও খবর

পঠিত