বন্দরে আদর্শ বিদ্যা নিকেতন স্কুলের শুভ উদ্বোধন

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( নিজস্ব প্রতিনিধি ) : আপনার সন্তানের উজ্জ্বল ভবিষ্যৎ গড়ে তোলার আলোকময় ঠিকানা, এই প্রতিপাদ্য কে সামনে রেখে নারায়ণগঞ্জের বন্দরে স্থানীয় কিছু শিক্ষক এবং শিক্ষানুরাগী ব্যক্তিত্বের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় নতুনভাবে আত্মপ্রকাশ হওয়া আদর্শ বিদ্যা নিকেতন এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। ২৩ ডিসেম্বর শুক্রবার সকালে বন্দর উপজেলার কুশিয়ারা এলাকায় এই উদ্বোধন অনুষ্ঠান আয়োজন করা হয়।

নব প্রতিষ্ঠিত আদর্শ বিদ্যা নিকেতন স্কুলের পরিচালক রবিউল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মারিয়া আদর্শ কিন্ডার গার্টেন এর অধ্যক্ষ এবং বন্দর থানা কিন্ডার গার্টেন এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা মো. নজরুল ইসলাম বাবুল।

অনুষ্ঠানের উদ্ধোধক হিসেবে নব প্রতিষ্ঠিত শিক্ষা প্রতিষ্ঠান আদর্শ বিদ্যা নিকেতন এর শুভ উদ্বোধন ঘোষণা করেন বন্দর থানা কিন্ডার গার্টেন এসোসিয়েশনের মহাসচিব এবং স্টাডি কিন্ডার গার্টেন এর অধ্যক্ষ লেখক সাহিত্যিক মো. আনোয়ার হোসেন। এবং প্রধান আলোচক হিসেবে গুরুত্বপুর্ণ আলোচনা করেন নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সভাপতি সাইফুল্লাহ মাহমুদ টিটু।

এছাড়া মহতি অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সালাহউদ্দীন, কিন্ডার গার্টেন স্কুল এন্ড কলেজ এর প্রধান উপদেষ্টা মো, কুতুবউদ্দিন, বীর মুক্তিযোদ্ধা হাজী আব্দুল কাইউম মিয়া, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক মো, মিনহাজ উদ্দিন আহমেদ, বন্দর ইউনিয়নের ৮নং ওয়ার্ড মেম্বার আবদুস সালাম, ৯নং ওয়ার্ড মেম্বার ইয়াকুব হোসেন ইমরান, ৭নং ওয়ার্ড মেম্বার মিজানুর রহমান, ৬নং ওয়ার্ড মেম্বার আব্দুল আজিজ, বন্দর আদর্শ কিন্ডার গার্টেন এর অধ্যক্ষ এডভোকেট রোকসানা বেগম মুক্তা, শিক্ষিকা রীনা বেগম, সমাজসেবক ও শিক্ষানুরাগী আলহাজ্ব রবি হোসেন, ব্যবসায়ী ও শিক্ষানুরাগী মোহাম্মদ আলী, ওয়ারীশ মিয়া সহ প্রমুখ। অনুষ্ঠান উপস্থাপনা করেন আদর্শ বিদ্যা নিকেতন স্কুলের প্রধান পরিচালক ও অধ্যক্ষ মো. আরিফুর রহমান। এ সময় এলাকার অনেক শিক্ষক শিক্ষার্থী এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আগত বক্তারা বলেন, মূলত তিন জনের সমন্বয়ে শিক্ষা, অভিভাবক, শিক্ষার্থী, শিক্ষক, শাস্তি নয় আনন্দের মাধ্যমে শিক্ষা দেয়া। মায়েরা যদি সন্তানদের ভালো শিক্ষা দেন তাহলেই আপনার সন্তান ভালো শিক্ষা পাবে, আপনি যদি ছোট্ট শিশুদের সাথে সালাম দেন তাহলে ওরা আপনাকে সালাম দেবে, সকলের সাথে ভালো আচরনের কারণে সকলের সমন্বয়ে মিলে মিশে আদর্শ বিদ্যা নিকেতন একটা সুন্দর ও সুশৃঙ্খল বিদ্যালয়ে পরিনত হবে এটাই প্রত্যাশা আমাদের প্রত্যাশা। সর্বশেষে দোয়া ও মোনাজাতের মাধ্যমে স্কুলের উদ্বোধন অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

add-content

আরও খবর

পঠিত