ফতুল্লায় ছেলের বিরুদ্ধে মায়ের ও স্ত্রীর বিরুদ্ধে স্বামীর অভিযোগ

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( ফতুল্লা সংবাদদাতা ) : ফতুল্লা মডেল থানায় ছেলের বিরুদ্ধে মায়ের এবং স্ত্রীর বিরুদ্ধে স্বামী নির্যাতনের পৃথকভাবে লিখিত অভিযোগ দায়ের করেছে।

এ অভিযোগ সূত্রে জানাযায়, ফতুল্লার পূর্ব লামাপাড়া এলাকার তহিরন বেগম (৫২) ও বাবুল মিয়ার (৫৫) এর ছেলে মো. শাহীন (৩০)। সে নিয়মিত নেশা করে নেশার টাকা যোগানের জন্যে ঘরের মালামাল আসবাবপত্র চুরি করে নেয়। শাহীন তার মা বাবাকে গালিগালাজ করে।

গত ১৭ ফেব্রুয়ারী বিকেলে নেশার টাকার জন্যে শাহীন তার মাকে মারধর করেছ্ েএসময় গৃহের আসবাবপত্র ভাংচুর করেছে। এব্যাপারে ফতুল্লা মডেল থানায় শাহীনের বিরুদ্ধে তার মা তহিরন বেগম লিখিত অভিযোগ দায়ের করেছে।

অপরদিকে, পশ্চিম মাসদাইর এলাকার মো. স্বপন মিয়া (৩৪) তার স্ত্রী রোজিনা আক্তারের নির্যাতন সহ্য করতে না পেরে ফতুল্লা মডেল থানায় রোববার দুপুরে লিখিত অভিযোগ দায়ের করেছে।

এ অভিযোগ সূত্রে জানাযায়, টাঙ্গাইল জেলার গোপালপুর থানার সোনা মিয়ার ছেলে মো. স্বপন মিয়া। সে ফতুল্লার পশ্চিম মাসদাইর এলাকায় ভাড়া থাকে। সে গত ১১ বছর আগেরোজিনা নামের এক যুবতীকে  বিবাহ করেছে। সে কুমিল্লার দাইদকান্দি এলাকার মো.শাহ আলমের মেয়ে।বিয়ের পর তাদের দাম্পত্য জীবনে দুই টি কন্যা সন্তান রয়েছে। রোজিনা তার মা-বাবার যোগসাজসে নানাভাবে নির্যাতন করে স্বামীকে।

গত ১৬ ফেব্রয়ারী রোজিনার মা বাবা এসে তাদের মধ্যে ঝগড়া সৃষ্টি করে একপর্য়ায় তারা স্বপনকে মারধর করেছে। এরপর স্বামীর বাসা থেকে রোজিনাকে নিয়ে যায় ।

add-content

আরও খবর

পঠিত