প্রয়াত এমপি নাসিম ওসমানের জন্মদিনে খাদ্য সহায়তা প্রদান

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( নিজস্ব প্রতিনিধি ) : নারায়ণগঞ্জ-৫ আসনের চারবারের নির্বাচিত সাংসদ বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নাসিম ওসমান এর ৬৮তম জন্মবার্ষিকী উপলক্ষে তাঁর একমাত্র ছেলে যুবসমাজের আইকন এবং তারুন্যের অহংকার আজমেরী ওসমানের পক্ষে দেড় শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (৩১ জুলাই) সন্ধায় আল্লামা ইকবাল রোড এলাকায় বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমান স্মৃতি সংসদ ও পুচি ফ্যামিলি’র যৌথ উদ্যোগে এ আয়োজন করা হয়।

বিতরণকালে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা ট্রাক-ট্যাংকলরী ও কভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন এর সাধারণ সম্পাদক বজলুর রহমান রিপন, খায়রুদ্দিন, আমির, আলম, শাকিল, নাসির, সুমন, সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন আনু, সহ সম্পাদক ফিরোজ আলম বকুল, কোষাদক্ষ সাইফুল ইসলাম পলাশ, কার্যকরি সদস্য শাহজাহান খান, জুয়েল মিয়া, ড্রাইর্ভাস ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর জেলা যুগ্ম সাধারণ সম্পাদক ইমতিয়াজ রহমান রাফি, পুচি ফ্যামিলির কর্ণধার তাপসী দাস এবং পার্থ চৌধুরী, রাজিব তৌহিদ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এরআগে প্রয়াত গণমানুষের নেতা’র জন্মদিন এবং তার স্ত্রী পারভীন ওসমান সহ পরিবারের সুস্থতা কামনায় জেলা ট্রাক-ট্যাংকলরী ও কভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন এর নিতাইগঞ্জ কার্যালয়ে বিশেষ দোয়া করা হয়।

add-content

আরও খবর

পঠিত