প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ করলেন আইভী ও আবদুল হাই

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎ করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৩ বারের নির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই। বুধবার (২০ মার্চ) দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয় গণভবনে দেখা করেন তাঁরা। সাক্ষাৎকারের একটি ছবিতে প্রধানমন্ত্রীর কাছে একটি কাগজ তুলে দিতে দেখা যায় জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইকে।

তবে এক সাথে প্রধানমন্ত্রীর সাথে দুইজনের সাক্ষাতের ছবি প্রকাশ পেলেও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই বলেছেন এই সাক্ষাৎকার ব্যক্তিগত। তাঁরা দুইজন আলাদা আলাদা ভাবে প্রধানমন্ত্রীর কার্যালয় গণভবনে গিয়েছেন। সেখানে সিটি মেয়র আইভী ও তাঁর সাক্ষাৎ হয়।

এদিকে গত ২০২২ সালের ২৩ অক্টোবর নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন হয়। ত্রিবার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আব্দুল হাইকে সভাপতি ও আবু হাসনাত শহীদ মো. বাদল সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সম্মেলনের পর এখনো পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা করা হয়নি। গুঞ্জন রয়েছে যে কোন সময় পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা করা হবে। এই গুঞ্জনের মধ্যে মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ও আব্দুল হাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎ করেছেন।

add-content

আরও খবর

পঠিত