পরকালে অবশাঙ্গ আলী, পরিবারের পাশে দাঁড়ালো আজমেরী ওসমান

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( নিজস্ব প্রতিবেদক ) : বন্দরে অবশাঙ্গ হয়ে পড়া অসহায় ট্রাক চালক আলী হোসেন আর নেই, (ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাইহী রজিউন)। তবে পূর্বের মত প্রতিমাসে তাকে দেয়া আর্থিক সহায়তার অনুদান চলমান থাকবে বলে আশ্বস্ত করেছেন সাবেক সংসদ সদস্য প্রয়াত নাসিম ওসমানের পুত্র আজমেরী ওসমান। মঙ্গলবার (১৭ জানয়ারী) বিকালে আজমেরী ওসমানের উদ্যোগে আলী হোসেনের রূহের মাগফিরাত কামনায় দোয়া করা হয়েছে। এছাড়াও তার পরিবারের কাছে অনুদানের অর্থ সহায়তা হস্তান্তর করেছে যুবনেতা আজমেরী ওসমানের কর্মী সমর্থকরা।

জানা গেছে, শহরের নিতাইগঞ্জ এলাকায় ট্রাক চালক ছিলেন মো. আলী হোসেন। সে পদুঘড় বাড়ৈখালি চন্দী মার্কেট এলাকার বাসিন্দা। নিতাইগঞ্জ স্ট্যান্ডে তাকে সবাই আলী ভাই বলেই ডাকতো। কিন্তু গেল ২ বছর তিনি স্ট্রোক জনিত কারণে প্যারালাসিস হয়ে যায়। এরপর থেকে তিনি আর চলাফেরা করতে পারে না। বন্ধ হয়ে যায় সকল উপার্জনের পথ। তাই হুইল চেয়ার ও অর্থ সহায়তা দিয়ে পাশে দাঁড়িয়েছিলেন আজমেরী ওসমান।
এ বিষয়ে স্থানীয় বাসিন্দা ও যুব নেতার কর্মী হাসনাত শাওন জানায়, আমরা আজমেরী ওসমান ভাইয়ের নির্দেশে উনাকে প্রতিমাসে তার সাংসারিক খরচের জন্য এখন থেকে ভাই জানের সহায়তা পৌছে দিবো। ভাই জান বলেছেন, আলী ভাইয়ের পরিবারের পাশে আছেন, যতদিন পারবেন তাদের সহযোগীতা করে যাবেন।

দোয়া শেষে অর্থ সহায়তা প্রদানকালে উপস্থিত ছিলেন পলাশ, গোলাম মাওলা, আলী, ওয়াহিদ, সৌরভ প্রধান, হাবিবুর রহমান সৌরভ , সালাউদ্দিন, স্বাধীন, রবিন , হৃদয়, নয়ন, আমির, রাব্বি সহ প্রমুখ।

add-content

আরও খবর

পঠিত