না.গঞ্জ হাই স্কুলের এসএসসি ৮৪ ব্যাচের মিলন মেলা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( নিজস্ব প্রতিবেদক ) : আনন্দঘন উৎসবমুখর পরিবেশে নারায়ণগঞ্জ হাই স্কুলের এসএসসি ৮৪ ব্যাচের বন্ধুদের মেলা অনুষ্ঠিত হয়েছে। গত ২৫ ডিসেম্বর রবিবার সকাল ১০ টা থেকে সন্ধা ৬ টা পর্যন্ত বন্দর আনন্দ রিভার ভিউ পার্কে ফ্যামিলি ডে উদযাপন করে নারায়ণগঞ্জ হাই স্কুলের এসএসসি -৮৪ ব্যাচের সংগঠন ফ্রেন্ডস-৮৪। এসএসসি -৮৪ ব্যাচের মিলন মেলায় অতিথি হিসেবে উপস্থিত ছিল শরীফ হোসেন, জাহিদুল হাসান টুলু।

বিভিন্ন ক্রীড়া অনুষ্ঠানের মধ্য দিয়ে মিলন মেলায় আয়োজন করা হয়। এরমধ্যে বন্ধুদের গৃহিণীদের বাজনার তালে তালে বালিশ বদল। চুরাশিয়ান বন্ধুদের মিউজিক্যাল চেয়ার প্রতিযোগীতা মিলন মেলাকে প্রাণবন্ত করে তোলে। বিকালে স্মৃতিচারণ র‌্যাফেল ড্র এবং পিঠা উৎসব শেষে ফ্রেন্ডস-৮৪ এর সভাপতির সমাপনী বক্তব্যের পর মিলন মেলার পরিসমাপ্তি ঘটে। সংগঠনের সাধারন সম্পাদক শরীফ ভূইয়ার সঞ্চালনায় এবং সভাপতি মোফাজ্জল হোসেন মিন্টুর সভাপতিত্বে মিলন মেলা পরিচালিত হয়।

মিলন মেলায় উপস্থিত ছিল ফ্রেন্ডস-৮৪ এর উপদেষ্টা পরিষদের ক্যাপ্টেন রিয়াজ (রাজু), মনিরুল আলম সেন্টু চেয়ারম্যান, লুৎফর রহমান। কার্যকরী পরিষদের সভাপতি মো. মোফাজ্জল হোসেন মিন্টু, সহ সভাপতি আদেন চৌধুরী,সাধারন সম্পাদক মো. শরিফ উদ্দিন ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক হেদায়েতুল ইসলাম লিয়ন, অর্থ সম্পাদক উত্তম কুমার সাহা সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হারুনর রশীদ নিলু, প্রচার ও গণ সংযোগ সম্পাদক ফারুক রিপন, কার্যকরী সদস্য মো. আনিসুর রহমান, সাইদুর মনি, গৌতম ঘোষ, মো. ওয়াহিদ পিন্টুসহ হাই স্কুলের এসএসসি ৮৪ ব্যাচের বন্ধুরা এবং বাংলাদেশ চুরাশিয়ান বন্ধুরা।

অনুষ্ঠানে সংগঠনকে ৫০ হাজার টাকা অনুদান এবং শীতার্তদের মাঝে ১ হাজার কম্বল প্রদানের ঘোষণা দেয় জাহিদ হাসান টুলু এবং ৫০০ কম্বল প্রদানের প্রতিশ্রæতি দেয় চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু।

add-content

আরও খবর

পঠিত