নারায়ণগঞ্জে সুভদ্রা মহারানীর উল্টো রথযাত্রা মহোৎসব

নারায়ণগঞ্জ বার্তা ২৪ (সংবাদ বিজ্ঞপ্তি) : শ্রীশ্রী হরে কৃষ্ণ নামহট্ট সংঘ (ইসকন অনুমোদিত), শ্রীশ্রী নিতাই চৈতন্য প্রীচিং সেন্টার,  গোয়ালপাড়া, নগর খানপুর বিগত ৫ বৎসর যাবৎ শ্রীজগন্নাথ, বলদেব, সুভদ্রা মহারানীর শুভ রথযাত্রা মহোৎসব ও শোভাযাত্রা ছোট পরিসরে উদযাপন করে আসছে। রথযাত্রা মহোৎসবে ২০জুন বিকাল ৪ টায় বরফকল মাঠ হতে এক সুবিশাল রথে শ্রী জগন্নাথদেব, বলদেব ও সুভদ্রা মহারানীর শোভাযাত্রা নারায়ণগঞ্জ পরিক্রমা করে মাসির বাড়ী ইস্পাহানী প্রবেশ করে।

গত ২৭ জুন মঙ্গলবার হাজার হাজার ভক্তের মহাসমারোহে শ্রীজগন্নাথ, বলদেব, সুভদ্রা মহারানী নারায়ণগঞ্জ শহর পরিক্রমা করে শ্রীশ্রী নিতাই চৈতন্য প্রীচিং সেন্টার,  গোয়ালপাড়া, নগরখানপুর, নারায়ণগঞ্জ এ প্রবেশ করলে মহাভোগ ও আরতি নিবেদনের মাধ্যমে শ্রীবিগ্রহগণকে শ্রীমন্দিরে স্থাপন করা হয়। উল্টো রথযাত্রার উদ্বোধন করেন শ্রী ভবানী শংকর রায়-সভাপতি-নাঃগঞ্জ সাংস্কৃতিক জোট, শ্রী নিমাই দে-সা.সম্পাদক-হি.বৌ.খ্রী. ঐক্য পরিষদ, শ্রী উত্তম সাহা- সাংবাদিক ও আহবায়ক-নাঃগঞ্জ পূজা উদযাপন পরিষদ।

নাঃগঞ্জ প্রশাসন বিভাগের পূর্ণ সহযোগিতায় শোভাযাত্রাটি সুন্দরভাবে পরিচালনা করা সম্ভব হয়েছে। শ্রীশ্রী নিতাই চৈতন্য প্রীচিং সেন্টার, গোয়ালপাড়া, নগরখানপুর, নাঃনঞ্জ এর পক্ষ থেকে অধ্যক্ষ শ্রীকৃষ্ণকান্ত দাস, সভাপতি শ্রী মহারাজ পোদ্দার (কানাই), নি.সভাপতি রতন চন্দ্র শীল ও সা.সম্পাদক শ্রী কৃষ্ণ কেশব দাস সকলকে অশেষ ধন্যবাদ জ্ঞাপন করেন। আজ বুধবার শ্রীমন্দিরের অভ্যন্তরে সকাল ১০.০০ টা থেকে উল্টো রথযাত্রা সমাপনী অনুষ্ঠানে সকলকে নিমন্ত্রণ।

add-content

আরও খবর

পঠিত