জাতীয় পার্টি ষড়যন্ত্রের শিকার : জি এম কাদের

নারায়ণগঞ্জ বার্তা ২৪ (ডেস্ক রিপোর্ট ) : জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, দলের ভেতরেই চেয়ারম্যান ও মহাসচিবের পদত্যাগ দাবি করা হচ্ছে। এটাকে দল ভাঙার ষড়যন্ত্র হিসেবে দেখছেন তিনি। শনিবার (২০ জানুয়ারি) বিকেলে রংপুরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন। এদিন পাঁচদিনের সফরে রংপুরে আসেন জাপা চেয়ারম্যান। নগরীর সেনপাড়ায় স্কাই ভিউয়ের সামনে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

জি এম কাদের বলেন, দীর্ঘদিন ধরে জাতীয় পার্টি ষড়যন্ত্রের শিকার। পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ব্যাপক জনপ্রিয়তা নষ্ট করতে তার প্রতিপক্ষরা সব সময় চেষ্টা করেছে। সেই ১৯৯১ সাল থেকে এখন পর্যন্ত দল ভাঙাসহ নানা রকম ষড়যন্ত্র হয়েছে। এবারও দলের সদস্যদের ভুল বুঝিয়ে এ ষড়যন্ত্র করা হয়েছে। তবে আমাদের দলের সদস্যরা তাদের ভুল বুঝতে পেরেছেন। তাই বলতে পারি আপাতত দল ভাঙার কোনো আশঙ্কা নেই।

জাপা চেয়ারম্যান বলেন, সরকার যদি জাতীয় পার্টিকে বিরোধীদল হিসেবে অবস্থান নাও দেয় তারপরও দেশ ও জাতির কল্যাণে সরকারের বিরুদ্ধে একমাত্র দল হিসেবে আমাদের দায়িত্ব থাকবে সরকারের সমালোচনা করা। জনগণের চোখে সরকারের যেসব ভুল-ত্রুটি ধরা পড়ছে সেগুলোকে সংসদে তুলে ধরা এবং সেগুলো সম্পর্কে সুপারিশ দিয়ে সরকারকে সহায়তা করে সঠিক পথে চালনা করা। কাজেই যেকোনো পর্যায়ে আমাদের সিদ্ধান্ত হলো আমরা বিরোধীদলের ভূমিকা পালন করবো। এ মুহূর্তে এটা বেশি জরুরি।

এ সময় জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ইয়াসীর, জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলা সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা আলাউদ্দিন মিয়া, জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংস্কৃতিক সম্পাদক আজমল হোসেন লেবু, জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলার যুগ্ম আহ্বায়ক মো. শাফিউর রহমান শাফি, কেন্দ্রীয় সদস্য ও রংপুর মহানগরের সিনিয়র সহ-সভাপতি লোকমান হোসেন, সহ-সভাপতি জাহেদুল ইসলাম, জাতীয় যুব সংহতি রংপুর জেলার সভাপতি হাসানুজ্জামান নাজিম, সদর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক মাসুদ মাসুদ নবী মুন্না উপস্থিত ছিলেন।

add-content

আরও খবর

পঠিত