গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুলের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( স্টাফ রিপোর্টর ) : গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুলের বার্ষিক পরীক্ষার ফলাফল ও পুরস্কার বিতরনী হয়েছে। ২৮ ডিসেম্বর বুধবার সকালে স্কুল অডিটরিয়ামে বার্ষিক পরীক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এম এ হাসেম-ইয়াতুননেছা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মুহাম্মদ গিয়াসউদ্দিন।

গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুলের প্রধান শিক্ষক মো. মিজানুর রহমানের সার্বিক তত্ত্বাবধায়নে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডুকেশন ডেভেলপমেন্ট বোর্ডের ভাইস- চেয়ারম্যান মীর মোসাদ্দেক হোসেন, উপ সচিব মো. এবাদুল হক, উপ পরীক্ষা নিয়ন্ত্রক মো. মনিরুল ইসলাম, ভারপ্রাপ্ত পরিদর্শক মো.আবু তাহের সহ অভিভাবকবৃন্দ।

অনুষ্ঠানের সঞ্চালনা করেন গিয়াউদ্দিন ইসলমিক মডেল স্কুলের সহকারী প্রধান শিক্ষিকা কাজী ফারহানা। তার প্রাণবন্ত উপস্থাপনা অনুষ্ঠানে উপস্থিত অভিবাবকবৃন্দ সহ সকলের নজর কাড়ে।

ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান শেষে গিয়াসউদ্দিন শিক্ষা ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত ইসলামের মৌলিক জ্ঞান যা জানা প্রত্যেক মুসলিমের জন্য কর্তব্য শীর্ষক বইটির মোড়ক উন্মোচন করেন প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মুহাম্মদ গিয়াসউদ্দিন।

add-content

আরও খবর

পঠিত