এনজিও কর্মীর মাথায় আঘাত করে ছিনতাই ১ লাখ টাকা

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( বন্দর প্রতিনিধি ) : নারায়ণগঞ্জ বন্দরে আলামিন (৩৫) নামে এক আশা এনজিও কর্মীর মাথায় আঘাত করে ১ লাখ ১০ হাজার ৩ শত টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ৯ জানুয়ারি সোমবার সকাল ১১টায় দড়িসোনাকান্দা এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আশা এনজিওর মাঠ কর্মী আলামিন বাদী হয়ে বন্দর থানায় ইমনের নাম উল্লেখ একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযুক্ত ব্যক্তি দড়িসোনাকান্দা এলাকার মৃত জামাল মিয়ার ছেলে ইমন (২৮)। তার বিরুদ্ধে এর আগেও একাধিক ছিনতাইয়ের অভিযোগ রয়েছে বলে জানতে পারা যায়।

ছিনতাইয়ের বিষয়ে আলামিন জানান, প্রতিদিনের মতো আমি আশা এনজিওর টাকা উত্তোলন করার কাজ করছিলাম বিভিন্ন এলাকায় টাকা তুলে দড়িসোনাকান্দা এলাকায় যাওয়ার সময় আমার পিছন থেকে মাথায় আঘাত করে আমার সাথে থাকা টাকার ব্যাগ নিয়ে চলে যায় ছিনতাইকারী। পরে উপস্থিত জনতা আমাকে উদ্ধার করে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যায়। পরে আমি জানতে পারি ছিনতাই কারী দড়িসোনাকান্দা এলাকার ইমন। হাসপাতালের চিকিৎসা নিয়ে বন্দর থানায় তার বিরুদ্ধে অভিযোগ করি। এ বিষয়ে বন্দর অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর সিদ্দিক জানান, এ ঘটনায় থানায় অভিযোগ হয়েছে। অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

add-content

আরও খবর

পঠিত