আড়াইহাজারে ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষ, নারীসহ আহত ১৪

নারায়ণগঞ্জ বার্তা ২৪ (আড়াইহাজার সংবাদ দাতা ) : আড়াইহাজারে ২ পক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত ১৪ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ২ জনকে ঢাকায় এবং ৬ জনকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়েছে। বাকীদের প্রাথমিক চিৎিকসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে। ১২ই ডিসেম্বর রবিবার দুপুর ১টায় উপজেলার মাহমুদপুর ইউনিয়নের খিরদাসাদী গ্রামে এই ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, মাহমুদপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর শিক্ষার্থী কাউছার ও দশম শ্রেনীর শিক্ষার্থী  ইফসুফ শনিবার ত্রিকেট খেলা নিয়ে তর্ক বিতর্ক হয়। পরে এরা বাড়ী চলে আসে। এই ঘটনার জের রবিবার ১টার দিকে কাউছার স্কুল থেকে বাড়ি ফেরার পথে পাশের গ্রাম খিরদাসাদী আসলে ইফসুফ তার স্বজনদের নিয়ে কাউছারকে মারধর করে। এই খবর কাউছারের বাড়ি পৌছেলে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের ১৪ জন আহত হয়।

আহতরা হলো : ফাতেমা, এনামুল, আতাবুর, সোহরাব, জাহিদ, ইফসুফ, আছমা, সেলিম, রেহেনা, কাউছার, বুলবুল, রোকসানা,  নরুল আমিন ও ইমন।

আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান ঘটনা নিশ্চিত করে বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এই রিপোট লেখা পর্যন্ত কোন পক্ষই অভিযোগ দেয়নি।

add-content

আরও খবর

পঠিত