আড়াইহাজারে ধর্ষণ মামলার আসামী জাহিদ গ্রেফতার

নারায়ণগঞ্জ বার্তা ২৪: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার ৭ম শ্রেণীর ছাত্রীকে জোরপূর্বক গণধর্ষণে মামলার প্রধান আসামী জাহিদ’কে ২৬/১২/২০২৩ ইং নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানা এলাকা হতে গ্রেফতার করে র‌্যাব-১১।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, ভিকটিম ৭ম শ্রেণীতে পড়াশোনা করেন। এজাহারনামীয় আসামী জাহিদ ও বিল্লাল স্কুলে যাওয়া আসার পথে ভিকটিমকে প্রায় সময় উত্ত্যক্ত করা’সহ প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। ভিকটিম উক্ত প্রস্তাবে রাজি ছিলেন না। তাই বিল্লাল ভিকটিমের প্রতিবেশি জায়েদা আক্তার সাদিয়া এর সাথে সুসম্পর্ক গড়ে তোলে। জায়েদা আক্তার সাদিয়ার সাথে সুসম্পর্কের মাধ্যমে আসামী জাহিদ ও বিল্লাল গত ৩০/০৮/২০২১ ইং তারিখ বেড়ানো কথা বলে ভিকটিমকে নিয়ে আড়াইহাজার থানাধীন সিংরাটি হইতে পাঁচগাঁও যাওয়ার কাঁচা রাস্তায় সোনাখালী ব্রীজ সংলগ্ন কাঁচা রাস্তায় নিয়ে পূর্ব পরিকল্পিতভাবে তার সহযোগী অন্যান্য আসামীদের সহায়তায় ভিকটিমকে ভয়ভীতি দেখিয়ে ইচ্ছার বিরুদ্ধে পালাক্রমে ধর্ষণ করে।

পরবর্তীতে ভিকটিমকে মামলা মোকদ্দমা না করার জন্য প্রাণনাশের হুমকি দিয়ে ছেড়ে দেয়। এরই প্রেক্ষিতে ভিকটিম এর পিতা বাদী হয়ে বর্ণিত মামলাটি দায়ের করেন। মামলা রুজুর পরপরই আসামীরা আত্মগোপনে ছিল। এই মামলা রুজু হওয়ার পর হতে পলাতক আসামী জাহিদ কে গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-১১, এর একটি চৌকশ গোয়েন্দা টীম যথাযথ গুরুত্বের সঙ্গে তার অবস্থান সনাক্ত পূর্বক গ্রেফতারের চেষ্টা করে।

পরবর্তীতে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে গণধর্ষণ মামলার পলাতক আসামী জাহিদ, পিতা-বাচ্চু মিয়া, সাং-সিংরাটি, এ/পি-সুলতানসাদী (মোস্তফা এর বাড়ীর ভাড়াটিয়া), থানা-আড়াইহাজার, জেলা-নারায়ণগঞ্জ কে সনাক্ত ও তার অবস্থান নিশ্চিত হয়ে ২৬/১২/২০২৩ ইং নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানা এলাকা হতে আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামী’কে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানায় হস্তান্তর করা হয়েছে।

 

add-content

আরও খবর

পঠিত