আমার হাতের ছোঁয়া সব জায়গায় রয়েছে : এরশাদ

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( আড়াইহাজার থেকে মজিবুর রহমান ) : জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, আড়াইহাজার উপজেলা আমি করেছিলাম কিন্তু এখানে আসার সুযোগ হয়নি। নারায়ণগঞ্জ জেলা ছিল না আমি জেলা করেছি। নরসিংদী জেলা ছিল না আমি জেলা করেছি। আমার হাতের ছোঁয়া সব জায়গায় রয়েছে।

১১ আগস্ট শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার রামচন্দ্রদী গ্রামে মেয়র মাঠে জাতীয় যুব সংহতির সভাপতি আলমগীর সিকদার লোটন ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক জিএস জাহাঙ্গীর সিকদার জোটনের বাবা সাবেক সংসদ সদস্য সাদত আলী সিকদারের চেহলাম অনুষ্ঠান শেষে জনসভায় প্রধান অতিথির বক্তেব্য এ কথা বলেন।

তিনি আরো বলেন, আমি সব সময় মানুষের সেবা করতে চাই। আগামীতে আড়াইহাজার থেকে নির্বাচন করবে আলমগীর সিকদার লোটন। তাকে বিজয় করতে আবারও আমি আড়াইহাজারে আসব। আজকের এই জনসভা দেখে আমি মুগ্ধ হয়েছি। লোটনের যে এত জনপ্রিয়তা তা আমি আগে জানতাম না।

এসময় জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও যুব সংহতির সভাপতি আলমগীর সিকদার লোটন, জগন্নাথ বিশ্ব বিদ্যালয়ের সাবেক জি এস জাহাঙ্গীর সিকদার জোটন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল হাই, জাতীয় পার্টির নেত্রী অনন্য হুসাইন মৌসুমী, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পাটির সহ সভাপতি এম আলাউদ্দিন, জাতীয় পার্টির আড়াইহাজার উপজেলা সভাপতি এডভোকেট এম এ আঃ হান্নান মোল্লা , গোপালদী পৌর মেয়র এম এ হালিম সিকদার, জাতীয় পাটির নেতা আলম সিকদার প্রমুখ।

add-content

আরও খবর

পঠিত