আবারো বোমা হামলা, আতংকে ফতুল্লাবাসী

নারায়ণগঞ্জ বার্তা ২৪ (ফতুল্লা প্রতিনিধি ) : নারায়ণগঞ্জের ফতুল্লায় ১২ ঘন্টার ব্যবধানে আবারো গুলি ও বোমা বিষ্ফোরনের ঘটনা ঘটেছে। শুক্রবার ১৭ ফেব্রুয়ারী সন্ধ্যা সাড়ে ৬টায় ফতুল্লার পাগলা রসূলপুর এলাকায় এ ঘটনা ঘটে। সংবাদ পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এদিকে ফতুল্লার পাগলা রসূলপুর এলাকায় মাদক ব্যবসায়ীদের অব্যাহত গুলি ও বোমা হামলার ঘটনায় স্থানীয়দের মাঝে আতংক বিরাজ করছে। অপরদিকে প্রকাশ্যে মাদক ব্যবসায়ীদের গুলি ও বোমা হামলার মত ঘটনা ঘটিয়ে পালিয়ে গেলেও ঘটনার সাথে জড়িতদের এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ। গ্রেফতারে ব্যর্থ হওয়ায় পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন উঠছে স্থানীয়দের মাঝে। এছাড়া ফতুল্লার পাগলা রসূলপুর এলাকায় গুলি ও বোমা হামলার ঘটনায় দ্বীন ইসলাম নামের এক ব্যাক্তি ফতুল্লা মডেল থানায় বিল্লাল, মিশরী, ইমরানসহ অজ্ঞাত ৫০/৬০ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন।

জানা যায়, নারায়ণগঞ্জ ও ঢাকা কদমতলীর সীমান্তবর্তী এলাকা ফতুল্লার উত্তর রসুলপুর। ঢাকার কদমতলী বাজার এলাকার বিল্লাল হোসেন ও ইমরান নামে দুর্ধর্ষ দুই সন্ত্রাসী বিশাল বাহিনী দিয়ে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে দীর্ঘদীন ধরে। উক্ত দুই মাদক বিক্রেতার মাদক বিক্রি বন্ধে স্থানীয়রা মাদক বিরোধী প্রতিবাদ মিছিল করে। এতে করে উক্ত দুই প্রভাবশালী মাদক ব্যবসায়ীরা ক্ষিপ্ত হয়ে গত বৃহস্পতিবার এবং আজ শুক্রবার পৃথকভাবে ফতুল্লার পাগলা উত্তর রসূলপুর এলাকায় গুলি ও বোমা হামলা চালিয়ে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে। এ সময় সন্ত্রাসীদের হামলায় একাধিক ব্যাক্তি আহত হয়। অপরদিকে মাদক ব্যবসায়ীদের অব্যাহত গুলি ও বোমা হামলার ঘটনায় স্থানীয়দের মাঝে বিরাজ করছে আতংক।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন জানায়, উক্ত ঘটনায় থানায় দ্বীন ইসলাম নামের এক ব্যাক্তি মামলা দায়ের করেছেন। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

add-content

আরও খবর

পঠিত