হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময়

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : ৫ আগষ্টের বিপ্লবের পর যে বাংলাদেশ পেয়েছি এখানে কোন চাঁদাবাজ লুণ্ঠনকারীদের স্থান নেই। ব্যক্তিগত আক্রোশে মামলা হামলা দিয়ে কাউকে হয়রানি করে রাজত্ব কায়েম করবেন দেশের ছাত্র-জনতা আর তা হতে দিবে না বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ মহানগরীর আমীর মাওলানা আবদুল জব্বার। বুধবার (২ অক্টোবর) চাষাঢ়া ড্রিংক এন্ড ডাইন চাইনিজ রেস্টুরেন্টে নারায়ণগঞ্জ মহানগরী ও জেলা সনাতন ধর্মাবলম্বী নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, অতীতে রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করার জন্য এখানে ধর্মীয় সম্প্রীতি নষ্ঠের চক্রান্ত হয়েছে, বাংলাদেশ জামায়াতে ইসলামীকে আপনাদের কাছে আসতে দেওয়া হয়নি।

উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কর্ম পরিষদ সদস্য মাওলানা মঈনুউদ্দিন আহমাদ, জেলা সেক্রেটারী জাকির হোসাইন, মহানগরী সেক্রেটারি ইঞ্জিনিয়ার মানোয়ার হোসাইন, সহকারী সেক্রেটারি জামাল হোসাইন, মহানগরী কর্মপরিষদ সদস্য হাফেজ নাসির উদ্দিন, হাফেজ আবদুল মোমিন, সিদ্ধিরগঞ্জ, বন্দর ও শহরের বিভিন্ন থানা আমির প্রমূখ।

বাংলাদেশ জামায়াতে ইসলামীর উদ্যােগকে স্বাগত জানিয়ে জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি শঙ্কর কুমার বলেন, এমন একটি দেশ আমরা চেয়েছিলাম সৃষ্টিকর্তা তাই দিয়েছেন। আজকের এই আয়োজন আমাদের মন কেড়ে নিয়েছেন আপনারা।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা পুজা উদযাপন পরিষদের উপদেষ্টা শ্রী প্রবীর কুমার শাহা, জেলা পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক শিপন সরকার, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি প্রদীপ কুমার দাস, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান কল্যাণ ফ্রন্ট সদস্য সচিব জয় কে চৌধুরী বাপ্পি সহ আরো অনেকে।

add-content

আরও খবর

পঠিত