লুটেরাদের জায়গা সোনারগাঁয়ে হবে না : আজহারুল ইসলাম মান্নান

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান বলেছেন, বাংলাদেশের মধ্যে সোনারগাঁ একমাত্র জায়গা যেখানে ৫ আগষ্টের পর কোনো রাজনৈতিক অরাজকতা সৃষ্টি করতে দেয়া হয়নি। স্বৈরাচারী শেখ হাসিনার পতনের পর কেউ বলতে পারবে না এই সোনারগাঁয়ে কোনো অত্যাচার-নির্যাতন হয়েছে। কোনো সংস্কার পন্থী ও লুটেরাদের জায়গা সোনারগাঁয়ে জায়গা দেয়া হবে না। আমরা বিএনপি দেশের জনগনকে শান্তিতে রাখার কথা দিয়েছি। এরই ধারাবাহিকতায় সন্ত্রাস,চাঁদাবাজ ও নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলতে চেষ্টা করে যাচ্ছি।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) বিকেলে সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের বটতলা বাজারে সন্ত্রাস বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় তিনি সংস্কারপন্থী সাবেক মুক্তিযোদ্ধা প্রতিমন্ত্রী রেজাউল করিমকে উদ্দেশ্য করে বলেন, দীর্ঘ ১৭ বছর যে নেতাকে দেখা যায়নি। যার বিরুদ্ধে এতো বছরে একটি মামলাও হয়নি। সে এখন বসন্তের কোকিল হয়ে সোনারগাঁয়ে বিএনপির রাজনীতি করতে এসেছে। তার ভাই একজন চাঁদাবাজ ছিলেন গরীবের হক লুটেপুটে খেয়েছেন। তার ভাতিজা ব্যাংকের টাকা আত্মসাৎ করে ২৫ বছরের সাজা হয়েছে। সে এখন পলাতক রয়েছে। আমরা তারেক জিয়ার আদর্শের সৈনিক তার আদর্শে সোনারগাঁয়ে সর্বসাধারণের পাশে আছি এবং থাকবো।

পিরোজপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মনিরুজ্জামানের সভাপতিত্বে এ প্রতিবাদ সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন।

সমাবেশে বিশেষ অতি‌থি আরও ছিলেন, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক খাইরুল ইসলাম সজীব, সোনারগাঁ উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি কাজী নজরুল ইসলাম টিটু, সহ-সভাপতি রফিকুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক শহীদ সরকার, যুগ্ম সম্পাদক আব্দুর রউফ,,পিরোজপুর ইউনিয়ন বিএনপির সহ সভাপতি শফিউল আলম বাচ্চু,বিএনপি নেতা মাসুম রানা প্রমুখ।

add-content

আরও খবর

পঠিত