ফতুল্লায় ১০লাখ টাকা চাঁদা না পে‌য়ে বা‌ড়িঘর ভাংচুর ও লুট

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : ফতুল্লায় ১০ লা‌খ টাকা চাঁদা না পে‌য়ে বা‌ড়িঘর ভাংচুর ও লুটপা‌টের অ‌ভি‌যোগ পাওয়া গে‌ছে। বৃহস্প‌তিবার বিকাল পর্যন্ত চ‌লে এই লুট‌তোরাজ। কোতয়ালের বাগ ৬নং ওয়ার্ড জাপা‌নের বা‌ড়ি সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘ‌টে। এ বিষ‌য়ে ফতুল্লা ম‌ডেল থানায় একট‌ি অ‌ভি‌যোগ দা‌য়ের ক‌রে‌ছেন ভুক্ত‌ভোগী শাহজাহান মিয়া।

‌তি‌নি অ‌ভি‌যো‌গে উল্লেখ ক‌রে‌ছেন, উল্লে‌খিত এলাকার বিবা‌দিরা হ‌লো দক্ষিন সস্তাপুর এলাকার মৃত এনাজ উদ্দিনের পুত্র মজনু মোল্লা, মৃত মোজাফফরের পুত্র আতিক মিয়া, মৃত আঃ হামিদের পুত্র নুর হোসেন, মৃত মুনসুর আলীর পুত্র আঃ কাইউম প্রত্যেকেই কোতয়ালের বাগ এলাকার বা‌সিন্দা। তারা কোত‌য়ো‌লের বাগ সেই বাড়ীতে প্রবেশ করে ভুক্ত‌ভোী শাহজাহা‌নের ক‌া‌ছে ১০ লক্ষ টাকা চাঁদা দাবী করে। চাঁদা দিতে অস্বীকার করলে বিবাদীরা পরিবারের লোকজনদের মে‌রে ফেলার হুমকি দেয়।

তারা কোনক্রমে সফল হতে না পে‌রে রাগে ও ক্ষোভে ২৯ আগস্ট সকাল ৯টা হইতে ৩ সে‌প্টেম্বর বিকা‌ল পর্যন্ত উক্ত বিবাদী সহ অজ্ঞাত নামা ১০/১৫ জন হাতে লাঠীসোটা, লোহার রড, খোস্তা, শাবল, কোদাল ড্রিল মেশিন, সহ ধারালো অস্ত্র সন্ত্র নিয়া তার বাড়ীতে অনধিকার প্রবেশ করিয়া তার ১০ শতাংশ জমিতে থাকা ২৫টি টিন সেট ঘর, ০৬টি বাথরুম, ১০টি টিনের ছাপড়া দেওয়া ঘর ভাংচুর করিয়া সমস্ত টিন, এঙ্গেল, ২৫‌টি লোহার জানালা দরজা, টিনের বেড়া, ইটা বিদ্যু মিটার, পানির মটর, তার ইত্যাদি যার মূল্য অনুমান ৫০/৬০ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়া যায়।

ত‌বে এ বিষ‌য়ে দা‌য়িত্বপ্রাপ্ত তদন্ত কর্মকর্তা ফতুল্লা ম‌ডেল থানার উপ পরিদর্শক কাজি আব্দুর রহীমকে কল করা হ‌লে তি‌নি রি‌সিভ না করায় তদন্তের অগ্রগ‌তি সম্প‌র্কে কোনো মন্তব‌্য জানা যায় নি।

add-content

আরও খবর

পঠিত