নারায়ণগঞ্জে একজন দানব ছিল: মাওলানা আব্দুল জব্বার

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : ইসলামি ছাত্র শিবিরের নেতৃত্বেই আগামী দিনে বাংলাদেশ একটি কল্যাণমুখী দেশ হবে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ মহানগর জামায়াতে ইসলামীর আমির মাওলানা আব্দুল জব্বার। তিনি বলেন, আগামী দিনের বাংলাদেশ গড়বে ছাত্র শিবির। এদের নেতৃত্বেই একটি কল্যাণমুখর দেশ তৈরি হবে।

শনিবার (৫ অক্টোবর) আড়াইহাজারে ইসলামী ছাত্র শিবিরের প্রীতি সমাবেশে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমরা কল্যাণমূলক কাজে প্রতিযোগিতা করতে চাই। ছাত্র শিবির ছাত্র সমাজের জন্য কাজ করে আর জামায়াতে ইসলামী ছাত্র ছাড়া যারা আছে তাদের জন্য কাজ করে। ছাত্র শিবিরের সাবেক ভাইদের অনেকে পাঁচ তারিখের আগে ফোন দিলে বলতো ব্যস্ত আছি। পাঁচ তারিখের আগে যারা আমাদের দেখলে অন্য দিকে চলে যেতেন পাঁচ তারিখের পর সেই সব ভাইয়েরা ফিরে এসেছেন।

তিনি আরও বলেন, আল্লাহ দেখিয়ে দিয়েছেন আল্লাহর শক্তির চেয়ে বড় কোনো শক্তি হতে পারে না। আজ থেকে আমরা প্রতিজ্ঞাবদ্ধ হতে চাই, যদি জীবন দিতে হয় লড়াই করতে হয়। আমরা কোনো আপস করবো না। একজন বললো নারায়ণগঞ্জে একজন দানব ছিল। তার জন্য আমরা এগোতে পারিনি। পাঁচ তারিখের আগে আমরা কোথাও অডিটরিয়ামে প্রোগ্রাম করতে চাইলেও আমাদের বলতো উপরের নিষেধ রয়েছে। আমরাও তাদের বলতাম উপরেরও কিন্তু উপর আছে।

আব্দুল জব্বার বলেন, মানুষের আইন দিয়ে মানুষের মুক্তি নিশ্চিত হতে পারে না। আমরা কথায় নয়, মুসলমান হিসেবে নিজেদের প্রমাণ করতে হবে। আমাদের কথায় মিল থাকতে হবে, লেনদেনে মিল থাকতে হবে। সব মানুষের কাছে ইসলামের সঠিক দাওয়াত পৌঁছে দিতে হবে। কথা বলবেন একটা কাজ করবেন আরেকটা সেটা হবে না।

 

add-content

আরও খবর

পঠিত