৭৭৩ জনের নমুনা সংগ্রহ, নতুন আক্রান্ত ২১৭ জন

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( স্টাফ রিপোর্টার ) : সারা বিশ্বের ন্যায় করোনা মহামারীর তৃতীয় ধাপে নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে করোনা রোগী শনাক্ত সংখ্যা কমে দাঁড়িয়েছে ২১৭ জন। তবে নতুন করে কোন মৃত্যুর তথ্য পাওয়া যায়নি। এ পর্যন্ত জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে মৃতের সংখ্যা মোট ২৬১ জন। মোট আক্রান্তের সংখ্যা ২০ হাজার ২ জন। এ সময়ে নতুন সুস্থতার সংখ্যা কমে দাঁড়িয়েছে ১৯১ জন। সর্বমোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৬ হাজার ৭ শত ৬ জন। আজ ২রা আগস্ট সোমবার জেলা সিভিল সার্জন সূত্রে এই তথ্য জানা যায়।

সূত্রটি জানায়, ১লা আগস্ট রবিবার সকাল ৮ টা থেকে ২রা আগস্ট সোমবার সকাল ৮ টা পর্যন্ত ২৪ ঘন্টা হিসাবে ৭৭৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে এলাকা ভিত্তিক নমুনা সংগ্রহ করা হয়েছে আড়াইহাজার উপজেলায় ৯ জন, বন্দর উপজেলায় ৯ জন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৬৪ জন, রূপগঞ্জ উপজেলায় ৩৮ জন, নারায়ণগঞ্জ সদর এলাকায় ৫৮ জন এবং সোনারগাঁ উপজেলায় ৩৯ জন। এই পর্যন্ত মোট ১৩ লক্ষ ৬ হাজার ৯ শত ৫৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

পুরো জেলায় এলাকা ভিত্তিক মৃত্যু হয়েছে আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ১৬, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ১২৮, রূপগঞ্জ উপজেলায় ১৫, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৪৯, সোনারগাঁও উপজেলায় ৪৯ জন। মোট মৃত্যু ২৬১ জন।

add-content

আরও খবর

পঠিত