১ দিনে ৭০০ জনের নমুনা সংগ্রহ, আক্রান্ত সংখ্যা বেড়ে ১১০

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( স্টাফ রিপোর্টার ) : সারা বিশ্বে প্রাণঘাতি করোনা ভাইরাসের (কোভিড ১৯) নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন এর প্রভাবে নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে করোনা রোগী শনাক্ত সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১১০ জন। তবে নতুন করে কোন মৃত্যুর তথ্য পাওয়া যায়নি। এ পর্যন্ত জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে মৃতের সংখ্যা মোট বিদ্যমান ৩২৮ জন। মোট আক্রান্তের সংখ্যা ২৮ হাজার ৭ শত ৯৪ জন। এ সময়ে নতুন সুস্থতার সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫৩ জন। সর্বমোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৬ হাজার ৫ শত ২২ জন। আজ ৩০শে জানুয়ারি রবিবার নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন সূত্রে এই তথ্য জানা যায়।

সূত্রটি জানায়, ২৯শে জানুয়ারি শনিবার সকাল ৮ টা থেকে ৩০শে জানুয়ারি রবিবার সকাল ৮ টা পর্যন্ত ২৪ ঘন্টা হিসাবে ৭০০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে এলাকা ভিত্তিক নমুনা সংগ্রহ করা হয়েছে আড়াইহাজার উপজেলায় ১ জন, বন্দর উপজেলায় ২৪ জন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৩৬ জন, রূপগঞ্জ উপজেলায় ৬ জন, নারায়ণগঞ্জ সদর এলাকায় ২৪ জন এবং সোনারগাঁ উপজেলায় ১৯ জন। এই পর্যন্ত মোট ২ লক্ষ ১৮ হাজার ২ শত ৮২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

পুরো জেলায় এলাকা ভিত্তিক মৃত্যু হয়েছে আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৩১, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ১৪৮, রূপগঞ্জ উপজেলায় ১৯, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৫৮, সোনারগাঁও উপজেলায় ৬৮ জন। মোট মৃত্যু ৩২৮ জন।

add-content

আরও খবর

পঠিত