১ দিনে নারায়ণগঞ্জে ২ নারীসহ ৪ জনের মৃত্যু

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( স্টাফ রিপোর্টার ) : সারা বিশ্বের ন্যায় করোনা মহামারীর তৃতীয় ধাপে নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে নারী সহ জনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া ব্যাক্তিরা মধ্যে একজন পুরুষ। তিনি হলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) এলাকার বাসিন্দা। তার বয়স ৫৫ বছর। অন্যজনও পুরুষ। তিনি হলেন বন্দর উপজেলার বাসিন্দা। তার বয়স ৭৫ বছর। তৃতীয়জন নারী। তিনি হলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) এলাকার বাসিন্দা। তার বয়স ৬০ বছর। অপরজন নারায়ণগঞ্জ সদর এলাকার বাসিন্দা। তার বয়স ৬২ বছর। নতুন করে করোনা রোগী শনাক্ত সংখ্যা কমে দাঁড়িয়েছে ২২৪ জন। পর্যন্ত জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে মৃতের সংখ্যা মোট ২৮৭ জন। মোট আক্রান্তের সংখ্যা ২২ হাজার শত ৪২ জন। সময়ে নতুন সুস্থতার সংখ্যা কমে দাঁড়িয়েছে ২০০ জন। সর্বমোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৮ হাজার শত ৮৯ জন। আজ ১২ই আগস্ট বৃহস্পতিবার জেলা সিভিল সার্জন সূত্রে এই তথ্য জানা যায়।

সূত্রটি জানায়, ১১ই আগস্ট বুধবার সকাল টা থেকে ১২ই আগস্ট বৃহস্পতিবার সকাল টা পর্যন্ত ২৪ ঘন্টা হিসাবে ৭৪২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে এলাকা ভিত্তিক নমুনা সংগ্রহ করা হয়েছে আড়াইহাজার উপজেলায় ২২ জন, বন্দর উপজেলায় ৪২ জন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৩১ জন, রূপগঞ্জ উপজেলায় ৩৮ জন, নারায়ণগঞ্জ সদর এলাকায় ৩৯ জন এবং সোনারগাঁ উপজেলায় ৫২ জন। এই পর্যন্ত মোট ১৪ লক্ষ হাজার শত ৮৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

পুরো জেলায় এলাকা ভিত্তিক মৃত্যু হয়েছে আড়াইহাজার উপজেলায় , বন্দর উপজেলায় ২৪, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ১৩৬, রূপগঞ্জ উপজেলায় ১৫, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ সদর থানা) ৫১, সোনারগাঁও উপজেলায় ৫৭ জন। মোট মৃত্যু ২৮৭ জন।

add-content

আরও খবর

পঠিত