স্মার্ট ক্রীড়াঙ্গন গড়ার লক্ষ্যে শেরপুরে বর্ণাঢ্য র‌্যালি

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( শেরপুর থেকে শেখ ফয়জুর রহমান ) : শেরপুরে মহান বিজয় দিবস উপলক্ষ্যে স্মার্ট বাংলাদেশ ও স্মার্ট ক্রীড়াঙ্গন গড়ার লক্ষ্যে এক আনন্দ র‌্যালি হয়েছে। ১৩ ডিসেম্বর বুধবার সকালে শেরপুরে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে এই আনন্দ র‌্যালি হয়। আনন্দ র‌্যালিটি শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়াম এর সামনে থেকে শুরু করে শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে আবার আগের স্থানে এসে সমাপ্তি হয়।

আনন্দ র‌্যালিটিতে প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খাইরুম। এছাড়াও আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সার্বিক মুক্তাদিরুল আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্ত, শেরপুর প্রেসক্লাবের সভাপতি মো. রফিকুল ইসলাম আধার, সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, জেলা ক্রীড়াা সংস্থার কর্মকর্তা কর্মচারী, জেলা ক্রীড়াঙ্গনের প্রাণ সাবেক ও বর্তমান খেলোয়ার, ক্রীড়াাঙ্গনের সাথে সম্পর্কিত বিভিন্ন সংগঠনের সদস্য ও নেতৃবৃন্দ এবং ক্রীড়াপ্রেমী সাধারণ জনতা উপস্থিত থেকে র‌্যালিকে প্রাণবন্ত করে তোলেন।

র‌্যালিটির শুরুতে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্ত সঞ্চালনায় স্বাগতম বক্তব্য অনুষ্ঠিত হয়। স্বাগত বক্তব্যে প্রধান অতিথি শেরপুর জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খাইরুল বলেন, স্মার্ট বাংলাদেশ আমাদের গড়তে হবে, আর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের সাথে এতোপ্রোতভাবে জড়িত আমাদের ক্রীড়াঙ্গন। আমাদের শেরপুর থেকে জাতীয় মহিলা ক্রিকেট কে নেতৃত্ব দিচ্ছে নিগাল সুলতানা জ্যোতি, জাতীয় ফুটবল দলের খেলছে আতিকুর রহমান, ক্রীড়াঙ্গনার মাধ্যমে আমাদের শেরপুর জেলা বাংলাদেশ আরো পরিচিতি লাভ করবে বলে আমি মনে করি। জেলা প্রশাসক শেরপুর থেকে মেধাবি খেলোয়ার তৈরি করে জাতীয় পর্যায়ে উন্নীত করার জন্য শেরপুর জেলা ক্রীড়া সংস্থাকে নির্দেশ প্রদান করেন।

add-content

আরও খবর

পঠিত