সোনারগাঁয়ে বিপুল পরিমাণ ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার, গ্রেফতার ৫

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বিপুল পরিমাণ ইয়াবা ও ফেন্সিডিলসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে হাতে নাতে গ্রেফতার করেছে র‌্যাব ১১ এর সদস্যরা। গোপন সংবাদের ভিত্তিতে ৬ জানুয়ারি শুক্রবার সোনারগাঁ থানাধীন দিঘীরপাড় এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়। আজ শুক্রবার র‌্যাব ১১ এর সহকারী পরিচালক মো.রিজওয়ান সাঈদ জিকু এবিষয়টি গণমাধ্যকে নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলো : মৃত. সিরাজুল হক এর ছেলে মো. মনির হোসেন (৪১), মো. আজগর আলীর ছেলে মো. আবুল কালাম (৩৫), মৃত. রহমান আলীর ছেলে মো. আলী আলম বাদল (৩৮), মো. হাবিবুর রহমানের ছেলে মো. মুর সাইদ হোসেন (৩২) এবং মৃত. চাঁন মিয়া ব্যাপারীর ছেলে মো. রিপন বেপারী (৪৫)। অভিযানকালে তল্লাশি চালিয়ে ১ হাজার ৫শত ৭০ পিস ইয়াবা ট্যাবলেট, ৭ বোতল ফেন্সিডিল, ১টি মোটরসাইকেল, মাদক বিক্রয়ের নগদ ৩ হাজার ৪শত টাকা, ৬টি মোবাইল এবং ১০টি সীম জব্দ করে র‌্যাব।

র‌্যাব ১১ এর সহকারী পরিচালক মো.রিজওয়ান সাঈদ জিকু জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীদের কাছ থেকে জানা গেছে গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ও ফেন্সিডিল নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিলো। এছাড়া মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে বলে জানান র‌্যাবের ওই কর্মকর্তা। তাছাড়া গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

add-content

আরও খবর

পঠিত