সোনারগাঁ‌য়ে বীর মুক্তিযোদ্ধা ও তা‌দের সন্তান‌দের অবস্থান কর্মসূচী

নারায়ণগঞ্জ বার্তা ২৪ (স্টাফ রি‌পোর্টার): বিএনপি-জামায়াত ঘো‌ষিত অবরোধের তৃতীয় দি‌নে বীর মুক্তিযোদ্ধার সন্তান নিহত কনস্টেবল আমিনুল ইসলাম পারভেজের হত্যাকারীদের ফাঁসির দাবিতে এবং বিএনপি জামাত-শিবিরের ডাকা অবরোধকে প্রতিহত করার লক্ষ্যে সোনারগাঁয়ের সকল বীর মুক্তিযোদ্ধা ও বীর মুক্তিযোদ্ধার সন্তানগণ অবস্থান কর্মসূচী পালন ক‌রে‌ছে।

বৃহস্প‌তিবার ভোর ৬টা থে‌কে সোনারগাঁ উপজেলা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার ওসমান গনি ও সাবেক কমান্ডার সোহেল রানার নেতৃত্বে বিএনপি জামাতের নাশকতা প্রতি‌রো‌ধে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে  অবস্থান নেয় সোনারগাঁয়ের সকল বীর মুক্তিযোদ্ধা ও বীর মুক্তিযোদ্ধা সন্তানগণ।

এসময় উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া,   উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জনাব রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোস্তফা কামাল নিলু।

এছাড়াও উপ‌স্থিত ছি‌লেন বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি বিল্লাল হোসেন, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফর রহমান, সাংগঠনিক সম্পাদক আলেয়া আক্তার, জোসনা আক্তার ও সোনিয়া আক্তার প্রমুখ।

add-content

আরও খবর

পঠিত