র‌্যাব র্কতৃক নাসিক কাউন্সিলর হাসান ও তার দুই বন্ধু বিদেশী মদ, বিয়ারসহ আটক

নারায়ণগঞ্জ র্বাতা ২৪ : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৪নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসান ও তার দুই বন্ধু আক্তার হোসেন ও সুমনকে আটক করেছে র‌্যাব-১১। আটককৃত আক্তার হোসেন কর্ণফুলী গ্রুপের একজন পরিচালক ও তার ভাই সুমন একজন ডেভলোপার ব্যবসায়ি। এসময় তাদের বহনকারী কালো রংয়ের প্রাইভেটকার তল্লাশী করে ৪৮ ক্যান বিয়ার ও ৮ বোতল বিদেশী মদ উদ্ধার করেছে র‌্যাব। তবে আক্তার হোসেন জানায়, তার চাচতো ভাই মনির হোসেনের গায়ে হলুদ ও বিয়ের অনুষ্ঠানে বন্ধুরা মিলে আনন্দ করার জন্য বিয়ার ও মদগুলো কিনে নিয়ে যাচ্ছিল। বৃহস্পতিবার বিকেলে সিদ্ধিরগঞ্জে আদমজী ইডিজেড সংলগ্ন র‌্যাব-১১এর সদর দপ্তরের সামনে থেকে তাদের আটক ও মাদকগুলো উদ্ধার করেন র‌্যাব-১১ এর এ এসপি আলমগীর হোসেন।

আক্তার হোসেন র‌্যাবকে জানায়, হাসানকে দাওয়াত দিতে এসে তারা তাকে গাড়িতে উঠিয়ে নেয়। কিন্তু হাসান জানতো না তারা বিয়ার-মদ কিনতে এসেছে। কিন্তু র‌্যাব সদস্য ৩ জনকেই আটক করে র‌্যাব অফিসের ভেতর নিয়ে যায়।

র‌্যাব কর্মকর্তা আলমগীর হোসেন জানান, গাড়িতে মাদক পাওয়ার পর তাদের আটক করা হয়েছে। তবে তারা জানিয়েছে, তারা আদমজী ইপিজেডের ভেতরের বার থেকে বিয়ের অনুষ্ঠানে আনন্দ করার জন্য মাদকগুলো কিনে নিয়ে যাচ্ছিল।

র‌্যাব-১১ এর উপ-অধিনায়ক লে. কমান্ডার গোলজার হোসেন সাংবাদিকদের জানান, আদমজী ইপিজেডের প্রধান ফটকের পাশে র‌্যাব অফিসের সামনে কালো রংয়ের একটি প্রাইভেটকার তল্লাশী করে বিয়ার ও মদগুলো পাওয়া যায়। পরে গাড়ির ভতরে থাকা ৩জনকে আটক করা হয়। তবে যেহেতু ইপিজেডের ভেতরের বারটি বিদেশেীদের জন্য। সেখানে কেন বাইরের মানুষের কাছে তা বিক্রি করা হয়েছে তদন্ত করে তাদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে।

এদিকে মদ বিয়ার আটকের সময় উপস্থিত একাধিক পথচারী মন্তব্য করেন অনেক বিয়ে ও গায়ে হলুদের অনুষ্ঠানে মদ-বিয়ার নিয়ে যুবকরা আনন্দ ফুর্তি করেই থাকে। এটা দোষের মনে হয় না। তবে কেউ যদি কেনা-বেচা করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া যেতে পারে।

add-content

One thought on “র‌্যাব র্কতৃক নাসিক কাউন্সিলর হাসান ও তার দুই বন্ধু বিদেশী মদ, বিয়ারসহ আটক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর

পঠিত