যৌতুকের টাকা না পাওয়ায় স্ত্রীকে নির্যাতন, ফতুল্লা গ্রেফতার রবিন

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( নিজস্ব প্রতিনিধি ) : ৫ লাখ টাকা যৌতুকের দাবিতে নির্যাতনের ঘটনায় স্ত্রীর দায়েরকৃত মামলায় পাগলার চিহ্নিত সন্ত্রাসী ও একাধিক মামলার আসামী আবুল বাসার রবিন (৩২) নামে এক ব্যাক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। ২৮ ডিসেম্বর বুধবার সকালে সুরাইয়া আক্তার নামে এক নারী মামলা দায়েরের পর ঐ দিনই ফতুল্লার পাগলা মধ্যরসুলপুর এলাকার নিজ বাসা থেকে আবুল বাসার রবিনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আবুল বাসার রবিন ফতুল্লার পাগলা মধ্য রসূলপুর এলাকার আ: মজিদ মিয়ার ছেলে। আটককৃত সন্ত্রাসীকে ৫দিনের পুলিশ রিমান্ডের আবেদন চেয়ে আদালতে প্রেরন করেছেন ফতুল্লা মডেল থানা পুলিশ।

এদিকে, দায়েরকৃত মামলা তুলে নেওয়ার জন্য একটি পক্ষ নির্যাতিত নারীকে বিভিন্ন ধরনের হুমকি ধামকি প্রদান করে আসছে।

মামলায় সুরাইয়া আক্তার উল্লেখ্য করেন, গত ৩ বছর পূর্বে পারিবারিকভাবে ফতুল্লার পাগলা মধ্য রসূলপুর এলাকার আ: মজিদ মিয়ার ছেলে আবুল বাসার রবিনের সাথে তার বিয়ে হয়। বিয়ের কিছ ুদিন পরই তিনি জানতে পারেন, আবুল বাসার রবিন একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং বিভিন্ন সন্ত্রাসীমূলক কর্মকান্ডের সাথে জড়িত। এমনকি বিভিন্ন সময় যৌতুকের দাবিতে তাকে নির্যাতন চালিয়ে আসছে। গত ১২ ডিসেম্বর সকালে তার স্বামী আবুল বাশার রবিন ৫ লাখ টাকা সংগ্রহ করে দেওয়ার জন্য বলেন। এ সময় তার সাথে আবুল বাশারের তর্ক বিতর্কের সৃষ্টি হয়। এক পর্যায়ে ৫ লাখ টাকা যৌতুকের দাবিতে অমানবিক নির্যাতন করে বাড়ী থেকে বের দেয়া হয়। এমতবস্থায় সাংসারিক বিষয়াদি হওয়ায় এলাকার গণমান্য ব্যাক্তিবর্গদের নিয়ে শালিসী বৈঠকের চেষ্টা করেও ব্যর্থ হয় তিনি। পরে পরিবারের অন্যান্য সদস্যদের সাথে আলোচনা করে তিনি ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই হুমায়ুন কবীর-২ জানান, সুরাইয়া আক্তার নামে এক নির্যাতিতা নারীর দায়েরকৃত মামলায় আবুল বাসার রবিনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রবিনকে ৫দিনের পুলিশি রিমান্ডের আবেদন চেয়ে আদালতে প্রেরন করা হয়েছে।

add-content

আরও খবর

পঠিত