মহানগর আওয়ামী লীগের সদস্যপদ থেকে সাগরকে অব্যহতি

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : নারায়ণগঞ্জে আওয়ামী লীগ কার্যালয়ে তালা দেয়ায় ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনকে গালিগালাজের অভিযোগে মহানগর আওয়ামী লীগের সদস্যপদ থেকে সাব্বির আহমেদ সাগরকে অব্যহতি দেয়া হয়েছে। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) মহানগর আওয়ামী লীগের এক জরুরি সভায় এই সিদ্ধান্ত নেয়া হয় বলে জানিয়েছেন দপ্তর সম্পাদক এডভোকেট বিদ্যুত কুমার সাহা।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এডভোকেট বিদ্যুত কুমার সাহা জানান, দলের উচ্চ পর্যায়ে আলোচনা ও নির্দেশনায় মহানগর আওয়ামী লীগের জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মত সিদ্ধান্তে মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে তালা দেয়ায় ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনকে গালিগালাজের কারণে গঠনতন্ত্রের ৪৭ (ঞ) ধারায় মহানগর আওয়ামী লীগের সদস্যপদ থেকে সাব্বির আহমেদ সাগরকে অব্যহতি দেয়া হয়েছে। এবং তার প্রাথমিক সদস্যপদ কেন বাতিল করা হবে না মর্মে ১৫ দিনের মধ্যে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে।

এই বিষয়ে সাব্বির আহমেদ সাগর বলেন, আমি বিষয়টা সাংবাদিকদের মাধ্যমে শুনতেছি কিন্তু মহানগর আওয়ামী লীগের অনেক নেতা এই সভার কথা জানেন না। আমি এই বিষয়ে পরে মতামত জানাবো।

উল্লেখ্য গত ১৬ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টার দিকে শহরের ২ নম্বর রেলগেট এলাকায় অবস্থিত মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে তালা লাগিয়ে দেন ১৬ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক পদপ্রার্থী সাব্বির আহমেদ সাগরের নেতৃত্বে পদবঞ্চিতরা।

add-content

আরও খবর

পঠিত