বন্দরে নারী কাউন্সিলরকে চড়

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের বন্দর অঞ্চলে একটি ওয়ার্ডের অনুকূলে আসা টিসিবির পণ্য গুনে নিতে চাওয়ায় সংরক্ষিত নারী কাউন্সিলরক সানিয়া আক্তারকে মারধর ও লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে ওই ওয়ার্ডের পুরুষ কাউন্সিলর মো. সামসুজ্জোহার বিরুদ্ধে। এই ঘটনায় সানিয়া বন্দর থানায় একটি লিখিত অভিযোগও করেছেন। বুধবার (৫ মার্চ) সন্ধ্যা সোয়া ছয়টার দিকে এই ঘটনা ঘটে।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, এই বিষয়ে নারী কাউন্সিলরের একটি লিখিত অভিযোগ পেয়েছেন। তদন্তের জন্য পুলিশ পাঠানো হয়েছে।

অভিযোগে কাউন্সিলর সামসুজ্জোহা (৫০) ছাড়াও মো. জাহাঙ্গীর (৩৭) ও মো. রিপন ওরফে অটো রিপন (৪০) নামে দুইজনকেও অভিযুক্ত করা হয়েছে।

কাউন্সিলর সামসুজ্জোহা গত বছরের ৯ জানুয়ারি ২ হাজার পরিবারের জন্য আসা টিসিবির পণ্য বিতরণ না করে বিক্রি করে দেন। এই কারণে বুধবার বিকেলে ২৬ নম্বর ওয়ার্ডে ১৯শ’ পরিবারের জন্য আসা টিসিবির পণ্য বিতরণের আগে গুনে দেখতে চান সানিয়া। এতে বাধা দেন সামসুজ্জোহা। পরে তাকে অকথ্য ভাষায় গালি দিয়ে চর-থাপ্পর মারেন বলে লিখিত অভিযোগে সানিয়া আক্তার উল্লেখ করেছেন।

এই সময় কাউন্সিলর সানিয়া আক্তারের ব্যক্তিগত সচিব মো. নাঈমকেও মারধর করা হয় বলে জানান তিনি।

মুঠোফোনে যোগাযোগ করা হলে সানিয়া আক্তারের স্বামী ২৬ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি আনিসুর রহমান বলেন, তার স্ত্রী সানিয়া আক্তার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। মারধরের ঘটনার পর তিনি শারীরিকভাবে খুবই বিপর্যস্ত।

জানতে চাইলে কাউন্সিলর মো. সামসুজ্জোহা পাল্টা অভিযোগ করে বলেন, ‘কাউন্সিলর সানিয়া আক্তারকে বিকেল চারটায় কল করেছি কিন্তু তিনি এসেছেন সন্ধ্যা ছয়টায়। ততক্ষণে অনেক মানুষকে টিসিবির পণ্য বিতরণ করা হয়ে গেছে। তখন টিসিবির পণ্য গুনতে চাইলে তাকে বলি, বিতরণ থামিয়ে গুনতে গেলে লোকজন অযথা হয়রানি হবে। পরে প্যাকেট গুনলেই তো হবে। কিন্তু সে না শুনে আমার সাথে উচ্চবাচ্য করতে থাকে। এ নিয়ে আমাদের মধ্যে তর্ক হয়। তখন কাউন্সিলর সানিয়ার সচিব আমার দিকে তেড়ে আসে। তাকে চর মারতে গিয়ে কাউন্সিলরের গায়ে গিয়ে পড়ে। হঠাৎ করেই ব্যাপারটা ঘটে গেছে।’

add-content

আরও খবর

পঠিত