ফের করোনায় নারীসহ ৩ জনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ২৬৪

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( স্টাফ রিপোর্টার ) : সারা বিশ্বের ন্যায় করোনা মহামারীর তৃতীয় ধাপে নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে ৩ জনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া ব্যাক্তিদের মধ্যে পুরুষ তিনি হলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) এলাকার বাসিন্দা। তার বয়স ৬৫ বছর। অন্যজন নারী তিনি হলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) এলাকার বাসিন্দা। তার বয়স ৭০ বছর। অপর জন পুরুষ তিনি সোনারগাঁ উপজেলার বাসিন্দা। তার বয়স ৩৩ বছর। নতুন করে করোনা রোগী শনাক্ত সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৬৪ জন। এ পর্যন্ত জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে মৃতের সংখ্যা মোট ২৮১ জন। মোট আক্রান্তের সংখ্যা ২১ হাজার ৫ শত ৬৭ জন। এ সময়ে নতুন সুস্থতার সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৯৫ জন। সর্বমোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৭ হাজার ৯ শত ৯৫ জন। আজ ৯ই আগস্ট সোমবার জেলা সিভিল সার্জন সূত্রে এই তথ্য জানা যায়।

সূত্রটি জানায়, ৮ই আগস্ট রবিবার সকাল ৮ টা থেকে ৯ই আগস্ট সোমবার সকাল ৮ টা পর্যন্ত ২৪ ঘন্টা হিসাবে ১০৬৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে এলাকা ভিত্তিক নমুনা সংগ্রহ করা হয়েছে আড়াইহাজার উপজেলায় ৭ জন, বন্দর উপজেলায় ৪৩ জন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ১০৭ জন, রূপগঞ্জ উপজেলায় ৩১ জন, নারায়ণগঞ্জ সদর এলাকায় ৪৯ জন এবং সোনারগাঁ উপজেলায় ২৭ জন। এই পর্যন্ত মোট ১৪ লক্ষ ৩ হাজার ৭ শত ২৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

পুরো জেলায় এলাকা ভিত্তিক মৃত্যু হয়েছে আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ২১, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ১৩৪, রূপগঞ্জ উপজেলায় ১৫, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৫০, সোনারগাঁও উপজেলায় ৫৭ জন। মোট মৃত্যু ২৮১ জন।

add-content

আরও খবর

পঠিত