ফের করোনার থাবায় ২ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ২২১ জন

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( স্টাফ রিপোর্টার ) : সারা বিশ্বের ন্যায় করোনা মহামারীর তৃতীয় ধাপে নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে দুই জনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া ব্যাক্তিদের মধ্যে একজন নারী। তিনি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) এলাকার বাসিন্দা। তার বয়স ৬৫ বছর। এবং অপরজন পুরুষ। তিনিও নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) এলাকার বাসিন্দা। তার বয়স ৭৩ বছর। নতুন করে করোনা রোগী শনাক্ত সংখ্যা কমে দাঁড়িয়েছে ২২১ জন। এ পর্যন্ত জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে মৃতের সংখ্যা মোট ২৫৯ জন। মোট আক্রান্তের সংখ্যা ১৯ হাজার ৫ শত ৯০ জন। এ সময়ে নতুন সুস্থতার সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৪৪ জন। সর্বমোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৬ হাজার ৩ শত ১০ জন। আজ ৩১ই জুলাই শনিবার জেলা সিভিল সার্জন সূত্রে এই তথ্য জানা যায়।

সূত্রটি জানায়, ৩০ই জুলাই শুক্রবার সকাল ৮ টা থেকে ৩১ই জুলাই শনিবার সকাল ৮ টা পর্যন্ত ২৪ ঘন্টা হিসাবে ৭৪০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে এলাকা ভিত্তিক নমুনা সংগ্রহ করা হয়েছে আড়াইহাজার উপজেলায় ২ জন, বন্দর উপজেলায় ২৩ জন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ১০৯ জন, রূপগঞ্জ উপজেলায় ১৪ জন, নারায়ণগঞ্জ সদর এলাকায় ৬৫ জন এবং সোনারগাঁ উপজেলায় ৮ জন। এই পর্যন্ত মোট ১৩ লক্ষ ৫ হাজার ৪ শত ৩৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

পুরো জেলায় এলাকা ভিত্তিক মৃত্যু হয়েছে আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ১৬, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ১২৮, রূপগঞ্জ উপজেলায় ১৫, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৪৯, সোনারগাঁও উপজেলায় ৪৭ জন। মোট মৃত্যু ২৫৯ জন।

add-content

আরও খবর

পঠিত